রাজকন্যা সাজে অভিনেত্রী পাওলি দাম – যুবকদের বুক চিরে বেরিয়ে এলো দীর্ঘশ্বাস

এই মুহূর্তে পশ্চিম বাংলা তথা বাংলাদেশের সমস্ত যুবকদের হার্টথ্রব হলেন অভিনেত্রী পাওলি দাম।তার টানা টানা চোখ যেন এক গভীর সমুদ্র। আপনি ইচ্ছা করলেই সেখানে হারিয়ে যেতে পারেন মুহূর্তেই। তিনি মাঝেমধ্যেই বিভিন্ন ধরনের ফটোতে সবার মন কেড়ে নেন। অপরদিকে তার তুখোড় অভিনয়ের জন্য তিনি সবার কাছেই প্রিয়। (365 Reporter Bangla Tollywood Xossip : Actress Paoli Dam dresses like a Queen – young guys become speechless)

এই মুহূর্তে তার বয়স 40 কিন্তু তাকে দেখলে আপনার কুড়ি বয়সের বেশি মনে হবে না। সম্প্রতি তিনি ফেসবুকে একটি ফটো আপলোড করলেন। আর এই ফটোটি তিনি একদম সাদা কালো ভাবে দিয়েছেন। তার কপালে টিকলি, গলায় হার, সুদৃশ্য ব্লাউজ এবং সুন্দর শাড়িতে এক রাজকন্যার মতোই লাগছে।

Actress Paoli dam dresses like a Queen young guys become speechless
রাজকন্যা সাজে অভিনেত্রী পাওলি দাম – যুবকদের বুক চিরে বেরিয়ে এলো দীর্ঘশ্বাস (Credit : Facebook)

ইতিমধ্যে তার এই ফটোটি ভাইরাল হয়ে গিয়েছে। তিনি ক্যাপশনে লিখেছেন,”Cause you are a sky full of stars, I’m gonna give you my heart.” যুবকেরা তার এই ফটো দেখে কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। সাকিব নামের এক ব্যক্তি লিখেছেন,”এই বয়সে এত সুন্দর লোক দেখে আমরা ছোট মানুষ গুলো ডিপ্রেশনে চলে যাব।” শুভ নামে এক ব্যক্তি লিখলেন,”তুমি এত সুন্দর কেন পাওলি? তোমার ধারে কাছে সৌন্দর্য এই দুই বাংলায় কারো নেই।”

প্রসঙ্গত, পাওলি দাম 2003 সালে বাংলা সিরিয়াল জীবন নিয়ে খেলা এর মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। আর এই মুহূর্তে জি নেটওয়ার্ক একটি সাসপেন্স থ্রিলার মুভি “রাত বাকি হায়’-তে অভিনয় করতে চলেছেন পাওলি দাম। (Paoli dam upcoming movie Raat baki hai producing Zee Network)