নতুন ছবি পোস্ট করলেন পার্নো মিত্র, বুকের খাঁজ স্পষ্ট সেখানে – Queen Parno Mitra Cleavage Photo

টলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী হলেন পার্নো মিত্র। তার সৌন্দর্যের কথা যতটাই বলা যায় ততটাই কম হবে। ধারাবাহিক থেকে শুরু করে সিনেমা, সর্বত্র তার অবাধ চলাচল। স্টার জলসা কোড়া পাখি বলে একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল পার্নো মিত্র কে। সেখানেই তার সঙ্গে অভিনয় করেছিলেন ঋষি কৌশিক এবং তিতাস ভৌমিক। এছাড়াও রঞ্জনা আমি আর আসব না, সিনেমাতে অনবদ্য অভিনয় করেছেন তিনি। (Tollywood Xossip : Actress Parno Mittra poses by wearing gold dress and netijens go crazy over her)

সোশ্যাল মিডিয়ায় বেশি একটিভ থাকেন এই অভিনেত্রী। মাঝে মাঝেই তার ছবি দেখতে পছন্দ করেন তার ভক্তরা। প্রাচ্য পাশ্চাত্য বেশে অসাধারণ দেখতে লাগে তাকে। কিছুদিন আগে একটি হলুদ শাড়ি পরে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সিম্পল সাজে তাকে দেখতে লাগছিল অসাধারণ। ছবিতে যেন মনে হচ্ছিল তার চোখ কথা বলে।

https://www.instagram.com/p/CKjUxMAnWcW/

তেমনই আরো একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পার্নো মিত্র। যেখানে একটি খয়রি রঙের ব্লেজার পড়ে দেখতে পাওয়া গেছে তাকে। পোষাকের ভেতর থেকে উঁকি মারছে তার বুকের ক্লিভেজ। সেই খাঁজ এতটাই স্পষ্ট যে, তার ভেতরে নিমেষে হারিয়ে যেতে পারেন আপনি।

https://www.instagram.com/p/CKVWK-tnGKn/

এই ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আকারে ভাইরাল হয়েছে। প্রত্যেকে পছন্দ করেছেন অভিনেত্রীর এই নতুন লুক। সিনেমা জগতে যেভাবে চরিত্র নিয়ে বিশ্লেষণ করেন তিনি, তেমনই করেন নিজের পোশাক নিয়েও বিশ্লেষণ।