“পানু সাইটে আমার ছবি আপলোড করে রেপ করার হুমকি দিচ্ছে”- অভিনেত্রী প্রত্যুষা পাল বললেন পুলিশকে

ইন্টারনেটে নতুন করে ব্ল্যাকমেইলের করল টলিউড অভিনেত্রীর ওপর। রেপ করার হুমকি দেওয়া হল অভিনেত্রী প্রত্যুষা পাল কে। আর এই কথা তাকে সোশ্যাল মিডিয়াতে দেওয়া হয়েছে বলে অভিযোগ দায়ের করেছেন পুলিশের কাছে। এমনকি তার ফটো বিকৃত করে পানুর ওয়েবসাইটে আপলোড করা হয়েছে বলে জানালেন। (actress Pratyusha paul files a complaint on Lalbazar police)

এরই মধ্যে তিনি লালবাজারে অভিযোগ দায়ের করেছেন। প্রত্যুষার কথা অনুসারে, অনেকদিন ধরেই সামাজিক গণমাধ্যমে তাকে হুমকি দেওয়া হচ্ছে।

তাকে সামাজিক গণমাধ্যমে বলা হচ্ছে যে তাঁকে ধর্ষণ করা হবে। এমনকি তার ছবিকে সুপার ইম্পোজ করে তার ফটো পর্ন ওয়েবসাইটে দিয়ে দিয়েছে দুষ্কৃতীরা। আর এর ফলে তার সম্মান নিয়ে টান পড়েছে বলে তিনি জানালেন। (Actress Pratyusha Paul Pani photo on website)

প্রত্যুষা জানালেন যে, ঠিক এক বছর আগের জুন মাসে ইমেইল করে অভিযোগ করেন তিনি। তবে এখনো পর্যন্ত তার সঙ্গে হওয়া এই নোংরা ঘটনার পরিসমাপ্তি ঘটে নি এখনও। এমনকি পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। এক বছর হতে চললো এই ঘটনার। তাই তিনি লালবাজারের দ্বারস্থ হয়েছেন।

আপনারা অনেকেই জানেন এসো-মা-লক্ষ্মী সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করে প্রত্যুষা জনপ্রিয়তা পেয়েছিলেন। মাত্র 16 বছর বয়স থেকে অভিনয় শুরু করেন তিনি। তার অভিনয় দেখা মাত্রই দর্শকরা তাকে ভালোবেসে ফেলেন। আর এরপর তাঁর অভিনয়ের ক্যারিয়ার তরতর করে এগিয়ে গিয়েছে।

তিনি ‘তবু মনে রেখো’,’গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে’ এরকম বিভিন্ন সুপারহিট ধারাবাহিকে অভিনয় করেছেন। অপরদিকে সোশ্যাল মিডিয়াতেও তার চোখে পড়ার মতো ফল রয়েছে।