শাড়িতেই নারী তিলোত্তমা : কালো শাড়িতে রোমান্টিক নৃত্য করলেন চিরযৌবনা রচনা ব্যানার্জি – Rachna Banerjee Romantic Dance on Black Saree on Tere Bin Song

বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জী যেন চির যৌবনা। বর্তমানে তার বয়স ৪৬ হয়ে গেলেও ঠিক আগের মতোই চঞ্চল এবং সুন্দরী রয়েছেন। এখনো ১৮ থেকে ৮০ অর্থাৎ যুবক থেকে বুড়ো প্রত্যেকেই তার রূপে পাগল। আর এরই মধ্যে বিখ্যাত হিন্দি সিনেমা ‘সিম্বা’র আবেগঘন গান তেরে বিন এর সঙ্গে কালো শাড়িতে রোমান্টিক নৃত্য করে মুহূর্তেই ভাইরাল হয়ে গেলেন। (Tollywood Xossip : Actress Rachna Banerjee romantic viral black saree dance on ‘Tere Bin’ song)

আর নাচের ভিডিও আপলোড করার সঙ্গে সঙ্গেই নেট জনতাদের হৃদয় ছুঁয়ে যায়। আর নাচ করার সময় তিনি পরেছিলেন কালো রঙের প্রিন্ট করা শাড়ি। আর এর সঙ্গে পরেছিলেন সম্পূর্ণ কালো রংয়ের ব্লাউজ। আর তিনি বেশ সুন্দরভাবে নাচ করেন। (Rachna dances on Tere Bin song From “Simmba” movie by Rahat Fateh Ali Khan, Asees Kaur, Tanishk Bagch)

https://www.instagram.com/reel/CJDY8OehsJo/?utm_source=ig_embed

আর এই নাচ দেখে নেট জনতারা প্রশংসার বন্যা বইয়ে দেয়। মনোরোমা বললেন,”তোমাকে খুব সুন্দর লাগছে দিদি।” মৌসুমী লিখলেন,” সো সুইট।” তিথি ভান্ডারী কমেন্ট করলেন,”সুপার্ব ম্যাম, লাভ ইউ। এ ছাড়াও অনেকে হার্টের ইমোজি দিয়েছেন। আর এতেই পরিষ্কার বোঝা যাচ্ছে যে অভিনেত্রী রচনা নৃত্যে মুগ্ধ হয়ে গিয়েছেন সবাই।

এক সময়ে অভিনয়ের জন্য রচনা ব্যানার্জি কে বাঙালিরা এক ডাকে চিনতো। আর তিনি বহুদিন অভিনয় না করলেও বিখ্যাত রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ করেন। আর এই টিভি শোয়ের দৌলতে প্রতিটি বাঙালির যেন ঘরের মানুষ হয়ে গিয়েছে রচনা। এমনকি রচনা উপস্থিতিতেই জি বাংলার এই ধারাবাহিকটি টিআরপি বহুগুণে বেড়ে গিয়েছে। (Zee TV reality show ‘Didi No 1’ anchor Rachna Banerjee)

বিভিন্ন ধরনের অনুষ্ঠানের পাশাপাশি তার একমাত্র ছেলে প্রনিল বসুর সঙ্গে বেশিরভাগ সময় কাটিয়ে থাকেন। আর তিনি তাদের সুন্দর মুহূর্তের ছবি গুলো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন। তিনি বলেন,”ছেলে আমার সবকিছু।” (Rachna Banerjee son – Pronil Basu)

অপরদিকে, অভিনেত্রী রচনা বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজ করে থাকেন। আর এর ফলে তার জনপ্রিয়তা লক্ষ্য গুনে বেড়ে গিয়েছে। তিনি টলিউডের অনেক গরিব শিল্পী কে সাধ্যমত সহায়তা করে থাকেন। আর মোটের উপর তিনি গাছ লাগাতে ভীষণ পছন্দ করেন, মাঝে মাঝেই ঘুরতে যান এবং নিজের ছেলের সঙ্গে বেশ সুন্দর মুহূর্ত কাটিয়ে থাকেন। আর এই হল রচনা ব্যানার্জীর টোটাল প্যাকেজ।