অথৈ সাগর থেকে উঠে এলেন রিয়া দিদি, ভাইকে নিয়ে খুঁজছেন নতুন ঘর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে যখন তদন্ত চালানো হয় তখন উঠে আসে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম এরপরে যখন সুশান্তের মৃত্যু ঘিরে জিজ্ঞাসাবাদ করা হয় সেই সময়ে নতুন করে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য যেটা হলো মাদকদ্রব্য সংক্রান্ত তথ্য। (Bollywood Xossip : Actress Rhea Chakraborty didi is searching for a new accommodation with her brother Showik after a long)

এরপর রিয়া চক্রবর্তী এবং তার ভাই চক্রবর্তীকে মাদক দ্রব্যের সঙ্গে জড়িত থাকার জন্য গেপ্তার করা হয়। মাদকদ্রব্য সংক্রান্ত তদন্তে যখন এনসিবি নামে, তখন উঠে আসে বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রী এবং পরিচালকের নাম। এনসিবির অফিসে তলব জানানো হয় বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাডুকোন সহ শ্রদ্ধা কাপুর এবং তারা আলী খানসহ অনেককে। (Rhea Chakraborty, ex girlfriend of Sushant Singh Rajput)

রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীকে জেলে রাখা হয় এবং কিছু সপ্তাহ জেলে থাকার পর জামিনে মুক্তি পায় দুজনেই। সম্প্রতি শোনা গেছে,রিয়া চক্রবর্তী আবার অভিনয় জগতে ফিরতে চলেছে। জানা গেছে, রিয়া চক্রবর্তী খুঁজছে তার নতুন ঠিকানা।

রিয়া এবং তার ভাইকে নতুন বাড়ি খুঁজতে দেখা গেছে। সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে রিয়া এবং তার ভাই রয়েছে সংবাদের শিরোনামে,সাংবাদিকের নজরে তারা সবসময় থাকে। সোমবার দিনে রিয়া এবং তার ভাই হাজির হয় এনসিবির অফিসে,এর আগে তারা যায় নতুন বাড়ি খুঁজতে।

Rhea Chakraborty wears love is power titled t shirt
‘লাভ ইজ পাওয়ার’ লেখা টি শার্ট পড়ে রিয়া চক্রবর্তী (Credit : @rhea_chakraborty on Instagram and internet)

রিয়া পোশাক হিসাবে পড়েছিল, একটি গোলাপি রঙের টি শার্ট। টি শার্টটির সামনে লেখা ছিল লাভ ইস পাওয়ার। এই লেখায় হয়তো তিনি বোঝাতে চাইছেন যে, ভালোবাসার শক্তিই সেই শক্তি যে তাকে শক্তি দিচ্ছে এগিয়ে যাওয়ার।