“আমার ভীষণ ক্লান্ত লাগছে” – রিয়া চক্রবর্তী

পাঠকগণ, আজকে আমি আপনাদেরকে এক চাঞ্চল্যকর খবর দিতে চলেছি। আর তা হলো পুনরায় বলিউডে প্রত্যাবর্তন করতে চলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। আর প্রত্যেকেই জানেন যে অভিনেতা সুশান্ত মৃত্যুবরণের পর চারদিক থেকে আক্রমণের সম্মুখে পড়েন অভিনেত্রী। তার বিরুদ্ধে প্রতারণা, সম্পত্তি আত্মসাৎ, আত্মহত্যায় উস্কানি এবং খুনের অভিযোগের আঙ্গুল তোলা হয়। আর এর ফলে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েন রিয়া চক্রবর্তী। (Bollywood Xossip : Actress Rhea Chakraborty the ex girlfriend of Sushant Singh Rajput feels tired mentally)

সবথেকে বড় ব্যাপার, মাদক কাণ্ডে এনসিবি তাকে এরেস্ট করে। তাছাড়া নেটদুনিয়া এবং সাধারন জনগনের তুমুল ক্ষোভের মুখে পড়েন রিয়া। তাছাড়া বিভিন্ন সংবাদ মাধ্যম থেকে তাকে রীতিমত হেনস্থা করা হয়। ফলে তার রাতের ঘুম নষ্ট হয়ে যায় এবং বিভীষিকাময় হয়ে ওঠে তাঁর প্রতিটি রাত।

পরিচালক রুমি জাফেরি জানান,”বড় বড় সংবাদমাধ্যম হেনস্থা করেছে রিয়া চক্রবর্তী কে।” অপরদিকে পরিচালক রুমি সুশান্তের ভালো বন্ধুদের মধ্যে একজন। পরিচালক এক সাক্ষাৎকারে বলেন,” ২০২০ রিয়ার জন্য ভয়ঙ্কর হয়ে উঠেছিল। তাছাড়া এই বছর প্রত্যেকেরই বিশাল খারাপ কেটেছে। তবে রিয়ার ক্ষেত্রে সেই মাত্রাটা আরো বেশি ছিল। এক মধ্যবিত্ত পরিবারের ভদ্র মেয়েকে জেলে কাটাতে হয়েছে দিন।” (Director Rumi Jaffery)

পরিচালক আরো জানান যে, এই সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে নীতিগত দিক থেকে ভেঙে পড়ে রিয়া। তাকে দিনের পর দিন জেলে কাটাতে হয়। তবে পরিচালক আশ্বস্ত করলেন যে, পুনরায় অভিনয়জগতে প্রত্যাবর্তন করছেন রিয়া। আর সিনেমা জগতের দরজা অভিনেত্রীর জন্য সব সময়ের জন্য খোলা রয়েছে।

নতুন বছর ২০২১ সালে পুনরায় অভিনয় শুরু করবেন রিয়া চক্রবর্তী। পরিচালক আরো বললেন,”কিছুদিন পূর্বে আমি এবং রিয়া সাক্ষাৎ করলাম। ও এখন অনেক চুপচাপ থাকে। খুব কম কথা বলে। বাস্তবিক ওর উপর দিয়ে একটা ঝড় বয়ে গিয়েছে। আমি চাই ও তাড়াতাড়ি স্বাভাবিক জীবনে ফিরে আসুক। রিয়া নিশ্চয়ই আমাকে অনেক কিছু খুলে বলবে।” (Rhea Chakraborty is going to return in Bollywood acting in 2021)

আর আপনারা প্রত্যেকেই জানেন, সেপ্টেম্বর মাসের ৮ তারিখে মাদক যোগে রিয়া চক্রবর্তী কে এরেস্ট করে এনসিবি। তাকে মাদকদ্রব্য সরবরাহের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। তাছাড়া সুশান্তের মৃত্যুর ইনভেস্টিগেশনে মাদক কাণ্ডের জন্য অনেক বড় বড় সেলিব্রিটিদের জিজ্ঞাসাবাদ করা হয়। পরবর্তীকালে অক্টোবর মাসের ৪ তারিখে রিয়াকে জেল মুক্তি দেওয়া হয়।

Actress Rhea Chakraborty the ex girlfriend of Sushant Singh Rajput feels tired mentally
“আমার ভীষণ ক্লান্ত লাগছে,” – রিয়া চক্রবর্তী (Credit : @rhea_chakraborty on Instagram)