অভিনেত্রী পায়েল ঘোষের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যে মানহানির মামলা রিচা চড্ডার

অভিনেত্রী পায়েল ঘোষ, এক নিউজ চ্যানেল এবং কামাল রশিদ খানের বিরুদ্ধে মানহানির মামলা করে ১.১ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন অভিনেত্রী রিচা চড্ডা। সেপ্টেম্বর মাসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ এবং সেই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে রিচা চড্ডার নাম তুলেছিলেন তিনি। সেই প্রসঙ্গে আইনি নোটিশ পাঠিয়েছেন রিচা চাড্ডা (365 Reporter Bangla Bollywood News : Actress Richa Chadda files a defamation suit against bengali actress Payal Ghosh, a news channel and Kamal Rashid Khan for making obscene comments)।

তিনি অভিযোগ জানিয়েছে, অভিনেত্রী পায়েল ঘোষ রিচা চড্ডা এবং অন্যান্যদের বিরুদ্ধে যে অপমানজনক মন্তব্য করেছেন তা নিয়ে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার জন্য। ট্যুইটার ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় অপমানজনক মন্তব্য করেছেন পায়েল ঘোষ। সম্প্রতি এক সংবাদপত্রে প্রকাশিত হয়েছে অভিনেত্রী রিচা চাড্ডা নিজের আইনজীবী সবিনা বেদি সচ্চরের মাধ্যমে আদালতে মামলা করেন। তিনি জানিয়েছেন আইনি নোটিশ পাওয়ার পরেও অভিনেত্রী পায়েল ঘোষ নিজের মন্তব্য করা বন্ধ করেননি।

sizzling actress Richa Chadda
লাস্যময়ী অভিনেত্রী রিচা চাড্ডা (ফটো ক্রেডিটঃ গুগল)

গ‍্যাংস অফ ওয়াসিপুরের পরিচালক অনুরাগ কাশ‍্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন দক্ষিণী ছবির অভিনেত্রী পায়েল ঘোষ (South film actress Payal Ghosh files a sexual harassment case against ‘Gangs of Wasseypur’ director Anurag Kashyap)। সম্প্রতি কুরুচিকর মন্তব্যের জন্য আদালতের দ্বারস্থ হলেন রিচা। পায়েল ঘোষ জানিয়েছেন রিচা চড্ডা, হুমা কুরেশিরা অনুরাগ কাশ্যপের সমস্ত চাহিদা পূরণ করেন। এ কথা তিনি জেনেছেষ স্বয়ং অনুরাগ কাশ্যপের কাছ থেকেই।

এরপরই এই বিষয় অস্বীকার করেন পরিচালক অনুরাগ কাশ্যপ এবং রিচা চড্ডা। পরিচালক অনুরাগ কাশ্যপ মুম্বাই পুলিশের জেরার সামনে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন। অপ্রয়োজনীয়ভাবে রিচা চড্ডার নাম উঠে আসায় আইনি নোটিশ পাঠানো হয়েছে অভিনেত্রী পায়েল ঘোষের কাছে। তিনি অবশ্য জানিয়েছেন তিনি ব্যক্তিগতভাবে কাউকে চেনেন না। সাক্ষাৎকারের সময় শুধুমাত্র পরিচালকের বক্তব্য তুলে ধরেছেন।