সাত পাকে বাঁধা পড়তেই বদলে গেল নাম সানা খানের

সানা খান, সকলেই প্রায় চেনেন এই অভিনেত্রীকে। যদিও অভিনয় জগৎ থেকে এখন তিনি বিরতি নিয়েছেন। প্রাক্তন অভিনেত্রীকে দেখা গিয়েছিল বিগ বস -এ তেও অংশগ্রহণ করতে। তবে সম্প্রতি এই অভিনেত্রী সাত পাকে বাঁধা পড়েছেন। সুরাটের অধিবাসী আনাস সৈয়দের সঙ্গে তার বিবাহ হয়েছে। (Actress Sana Khan changes her name just after getting married. Sana Khan husband is Anas Sayed from Surat)

জানা গেছে বিবাহ বন্ধনে বাঁধা পড়ার পরে নিজের নাম পরিবর্তন করেছেন সানা। ইনস্টাগ্রামে নিজস্ব ছবি শেয়ার করার সাথে সাথে তার নাম পরিবর্তিত হয়ে দেখা গেছে সৈয়দ সানা খান হতে। ইনস্টাগ্রামের ছবিতে তাকে দেখা গেছে সুন্দর লাল লেহেঙ্গা পরিধান করতে। সাথে রয়েছে গা ভর্তি শোনা এবং মুক্তোর আকর্ষক গহনা।

https://www.instagram.com/p/CH4hubAgXTa/

পাশাপাশি নানা এমনকি বিয়ের অনুষ্ঠানের প্রথম ছবি ও শেয়ার করেন, যাতে তাকে সাদা গাউন পড়ে থাকতে দেখা গেছে। শেয়ার করার সাথে সাথে সানা লিখেছেন, ” আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি এবং বিয়ে করেছি, এই পৃথিবীতে যেন আল্লাহ আমাদের সবসময় একসাথে রাখে এবং জান্নাতেও যেন আমরা একসাথে মিলিত হতে পারি”।

অক্টোবর মাসে সানাকে দেখা গিয়েছিল অভিনয় জগৎ থেকে বা আলোর জগৎ থেকে বিদায় নিতে। সেই সময় তিনি তাঁর অসংখ্য অনুরাগী এবং অনুগামীদের কাছে একটি বড়সড় বার্তাও তুলে ধরেছিলেন। এই বার্তার মাধ্যমে তিনি জানিয়েছেন, ” দীর্ঘদিন ধরে আমি অভিনয় জগতে ছিলাম এবং আপনাদের ভালবাসায় আমি অনেক সুনাম, খ্যাতি এবং সম্পদ অর্জন করেছি কিন্তু বিগত বেশ কয়েকবছর ধরে একটি বিষয় আমি মাঝেমধ্যেই চিন্তিত হয়ে পড়ছি কারণ সেই বিষয়টি আমাকে ভাবতে বাধ্য করছে।”

“আমার মনে হচ্ছে একজন মানুষের কাছে শুধু অর্থ সুনাম খ্যাতি সব কিছু হতে পারে না, এমন অনেক দরিদ্র মানুষ আছে যারা চূড়ান্তভাবে অসহায়তার শিকার, তাদের পাশে আমাদের দাঁড়ানো উচিত নয় কি? এটি কখনই বলা সম্ভব নয় যে মানুষ কখন কিভাবে হঠাৎ করে মারা যেতে পারে, তাই পরের জীবনে মানুষের কি হবে এই নিয়ে ভাবা উচিৎ নয় কি আমাদের ?”

Actress Sana Khan changes her name just after getting married
স্বামী-স্ত্রী গ্রেপ্তার একবালপুরের তরুণী খুনের ঘটনাতে, জেরায় দোষ স্বীকার