ভোটের প্রচারে সায়ন্তিকা, নিলেন দুঃস্থ মেয়ের চিকিৎসার ভার – Sayantika TMC

বিধানসভা ভোটকে কেন্দ্র করে সভা প্রচার সমস্ত কিছুর কাজে এখন শেষের দিকে। শুরু হতে চলেছে ভোটের প্রথম দফার ভোট। ভোট শুরু হওয়ার আগেই রাজনৈতিক দলের টলিউডের নানান অভিনেতা-অভিনেত্রীরা যোগদান করেছেন এবং পড়ার পরেই তাদের প্রচারও শুরু হয়ে গিয়েছে একদিকে যেমন ঘাসফুলে অনেকেই নাম লিখিয়েছেন তেমনি আবার ওইদিকে পদ্ম শিবিরেও। চলতি মাসের শুরুতেই প্রথম সারির অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি তিনি তৃণমূলে যোগদান করেছেন। (West Bengal Election 2021 : Actress Sayantika campaigns as TMC candidate in Bankura and does social work)

সায়ন্তিকা বাঁকুড়ায় লড়বেন। বাকুড়ায় প্রার্থী হওয়ার জন্য তিনি সেখানে এখন তার কাজ চালাচ্ছেন, ওখানে গিয়ে তিনি মন্দিরে পুজো দেন এবং তারপরেই বাঁকুড়ার প্রয়াত প্রাক্তন বিধায়ক তার বাড়িতে যান এবং বাড়ির সকলের সাথে তিনি দেখা করেন। সংবাদমাধ্যমের কাছে উদ্দেশ্য করে তিনি আওয়ারা সিনেমার একটি ডায়লগ দিয়ে বললেন যে,”মার গুড় দিয়ে রুটি – চিনি দিয়ে খা, বিজেপি এখন এখান থেকে তাড়াতাড়ি পাততাড়ি গোটা।”

এবং শেষে তিনি বলেন যে, খেলা হবে। বাকুড়ায় নভেম্বর মাসে অমিত শাহ বাঁকুড়ায় এসেছিলেন এবং সেখানেই তিনি তার দুপুরের খাওয়া খেয়ে ছিলেন তিনি বিভীষণ হাঁসদার বাড়ি দুপুরের খাবার খেয়ে ছিলেন। বিভীষণ হাঁসদার মেয়ে ব্লাড সুগারে ভুগছেন সেটা বিষয় তিনি বলতে চেয়েছেন কিন্তু তিনি সুযোগ পাননি বলার। বিজেপির তরফ থেকে বলা হয়েছিল যে, তার মেয়ের চিকিৎসা করা হবে কিন্তু সে বিষয়ে কিছুই করা হয়নি বিজেপির তরফ থেকে।

https://www.instagram.com/p/CMhfs6KHQF9/?utm_source=ig_embed

সায়ন্তিকা এ বিষয়ে বলেছেন যে, যদি তৃণমূল যেতে অর্থাৎ তিনি যদি এই বাঁকুড়াতে জিততে পারে তাহলে তিনি তার মেয়েকে সুস্থ করে তুলবেন। টলিপাড়ার এই অভিনেত্রী প্রচার করতে করতে বিভীষণ হাঁসদার বাড়িতে যান এবং সেখানে ভোটের জন্য আবেদন করেন এবং তিনি বিভীষণ কে বলেন যে ভোটে জিতলে তার মেয়ের সমস্ত চিকিৎসার ভার তিনি নিজের গ্রহণ করবে। এখন দেখা যাক এই প্রতিশ্রুতির জন্যই বাঁকুড়ায় সকলের মন তিনি জিততে পারেন কিনা।

actress sayantika campaigns as tmc candidate in bankura and does social work
ভোটের প্রচারে সায়ন্তিকা, নিলেন দুঃস্থ মেয়ের চিকিৎসার ভার – Sayantika TMC