Uron Tubri Serial: ফুলঝুরি নই, কালিপটকাও নই – তুবড়ি আমি। জ্বললে সহজে নিভি না – উড়ন তুবড়ি সিরিয়াল

প্রিয় বন্ধুরা, জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক উড়ন তুবড়ি। এই সিরিয়াল মূলত নিম্নমধ্যবিত্ত পরিবারের এক গল্প ঘিরে। প্রমোতে দেখা গিয়েছে, এক মহিলার তিন মেয়ে। মেজো মেয়ের নাম তুবড়ি। আর তেলেভাজা বিক্রি করে তাদের সংসার চলে। হঠাৎ করে তুবড়ির বড়লোক বাবা তাদের দোকানের সামনে আসে এবং তাদের দোকান ধ্বংস করে দেয়। কিন্তু এসব দেখে তুবড়ি ভীষণ রেগে যায় এবং তার বাবার দামি গাড়ির গ্লাস ঢিল ছুঁড়ে ভেঙে দেয়। আর এরপর তুবড়ি বলে,”আমি ফুলঝুরি নই, কালিপটকাও নই – আমি তুবড়ি। একবার জ্বললে সহজে নিভি না।” (Actress Sohini Banerjee to star in Uron Tubri serial Zee Bangla)

তো বন্ধুরা এই ছিলো জি বাংলার আপকামিং সিরিয়াল উড়ন তুবড়ির গল্প। এই সিরিয়ালে তিন বোনের ভূমিকায় রয়েছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি, সুকন্যা বসু এবং সৌমি চ্যাটার্জী। এখানে মেজো বোন তুবড়ির ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেত্রী সোহিনী ব্যানার্জি। এর আগে তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে বাবলি চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করেন। এরপর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তিনি একেন বাবু, অলৌকিক না লৌকিক, মহাপীঠ তারাপীঠ এর মত অনেকগুলো বড়ো বড়ো টিভি সিরিয়ালে কাজ করেন। (Uron Tubri Cast. Uron Tubi serial actress name, actor name. Uron Tubri release date.)

অপরদিকে তার টিভি পর্দার বোন সৌমি বর্তমানে কালারস বাংলার মোহর সিরিয়ালে অভিনয় করছেন। আর অপর বোন সুকন্যা বসু মূলত কৃষ্ণকলি সিরিয়ালের কৃষ্ণা চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। আর এই তিন মেয়ের মায়ের ভূমিকায় রয়েছেন বাংলার বিখ্যাত অভিনেত্রী লাবনী সরকার।

এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন ফিরদৌসল হাসান। তিনি তার প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশন এর আন্ডারে উড়ন তুবড়ি সিরিয়ালটি প্রডিউস করছেন। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় শুরু হবে এই সিরিয়ালটি।