“এখনও সিঙ্গেল, তবে বিয়ের জন‍্য প্রস্তুত” অকপট সোনাক্ষী সিংহ

বেশিরভাগ বলিউড সেলিব্রিটি‌ই জনসমক্ষে নিজের বিয়ের বিষয়টি খানিকটা এড়িয়ে যান। নিজেকে ব‍্যতিক্রমী প্রমাণ করলেন সোনাক্ষী সিংহ (Sonakshi Sinha)।

বলিউড সেলিব্রিটিদের ভক্ত সংখ্যার সিংহভাগই তাদের বিপরীত লিঙ্গের সেক্ষেত্রে বিয়ে বিষয়টি খানিক হতাশ করে ভক্তকুলকে। সেই জন‍্য‌ই বহু তারকা নিজের বিবাহ সম্পর্কিত খবর গোপন রাখতে পছন্দ করেন। সম্প্রতি এক ইংরেজি সংবাদমাধ্যমে নিজের বিয়ে নিয়ে অকপট স্বীকারোক্তি শত্রুঘ্ন কন্যার।

সোনাক্ষী সিংহ জানালেন তিনি এখনও সিঙ্গেল, ভালো কাউকে পেলে তিনি বিয়ের জন্য প্রস্তুত। এই মন্তব্যেই চাঞ্চল্য সৃষ্টি হয়েছে তার ভক্ত মহলে। তিনি জানান যে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তার জন্য তিনি গর্ববোধ করেন।ভারতের প্রতিটি মেয়েরই প্রতিষ্ঠিত হওয়া প্রয়োজন বলে জানান। এর পরেই তিনি বলেন “যদিও আমি এখনো সিঙ্গেল, তাও আমি সত্যিই ভালো কাউকে পেলে বিয়ে করতে প্রস্তুত।

সাক্ষাৎকারে সোনাক্ষী সিংহ জানিয়েছেন তিনি এমন কাউকে জীবনসঙ্গী(Life Partner) হিসেবে চান তিনি তার ইচ্ছার মর্যাদা দেবেন এবং শ্রদ্ধা করবেন। নিজের কাজ নিয়ে আত্মবিশ্বাসী বলিউডের ‘আকিরা'(Akira)। নিজেকে ভালোবাসা ও নিজেকে ভালোবাসা ও নিজেকে শ্রদ্ধা করা জরুরী সে কথা জানিয়েছেন তিনি। জীবন সঙ্গী হিসেবে যাকে পাবেন তিনিও একই মনোভাবের ব্যক্তি হওয়া প্রয়োজন বলে মনে করেন সোনাক্ষী। তিনি সম্পর্ক,বন্ধুত্ব, কাজ, বিবাহ সবকিছুতেই নিজের ভালোলাগাকে গুরুত্ব দিতে পছন্দ করেন তিনি সাক্ষাৎকারে সেকথা জানান।

সোনাক্ষীর কথায় তিনি একজন সঠিক মানুষকে জীবনসঙ্গী হিসেবে চান এবং তার জন্য তিনি অপেক্ষা করবেন। যতদিন পর্যন্ত সেরকম কাউকে তার পছন্দ না হয়, তিনি ততদিন সিঙ্গেল থাকতে রাজি। কারণ যে কোন সম্পর্কে বোঝাপড়া ভীষণ জরুরি বলে মনে করেন সোনাক্ষী।

সোনাক্ষীর আগামী কাজ হিসেবে পরিচালক অভিষেক দুধাইয়ার পরিচালিত “ভুজ: দ‍্য প্রাইড অফ ইন্ডিয়া” (Bhuj: The Pride of India)-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন (Ajay Devgn)। এছাড়াও সঞ্জয় দত্ত (Sanjay Dutt), নোরা ফাতেহি (Nora Fatehi)-সহ পরিচিত বলি-সেলেবদের দেখা যাবে এই ছবিতে। চলতি বছরের ১৪ই আগস্ট ছবিটির মুক্তির সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.