ক্যামেরার সামনেই পোশাক পাল্টালেন সোনাম কাপুর, দেখল সারা বিশ্ব

তিনি শুধুমাত্র সুন্দরী অভিনেত্রী নন, তিনি একজন সফল ফ্যাশন ডিজাইনার। কথা বলছি অনিল কাপুরের মেয়ে সোনাম কাপুরের। সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে জনগণের ক্ষোভের মুখে পড়তে হয়েছিল তাকে, তার জন্য ইনস্টাগ্রাম একাউন্ট তৈরি বন্ধ করে রেখেছিলেন কিছুদিনের জন্য।অনিল কাপুরের মেয়ে হবার জন্য তাকে কাজ পাইয়ে দিয়েছেন তার বাবা, এমন কথা শুনতে হয়েছে তাকে। (Bollywood Xossip : Actress Sonam Kapoor performs weird acts in front of camera)

কিন্তু এই সবকিছুর ঊর্ধ্বে গিয়ে তিনি কিছুদিন আগে সকলের উদ্দেশ্যে লিখেছিলেন একটি কোড, যেখানে তিনি শেয়ার করেছিলেন একটি ঘটনা। তিনি বলেছিলেন যে,সঞ্জয় লীলা বানসালি যখন তাকে তার প্রথম সিনেমার জন্য বেছে নেন, তখন তিনি জানতেন না যে তিনি অনিল কাপুরের মেয়ে। তাই সম্পূর্ণ নিজের যোগ্যতা র জন্য তিনি এই কাজ পেয়েছিলেন।

আবার সকলে নিজের ছন্দে ফিরে আসছেন আস্তে আস্তে। পুরনো কালিমা সরিয়ে দিয়ে আরও একবার সকলের মনে জায়গা করে নিতে ইনস্টাগ্রামে নতুন একটি ভিডিও পোস্ট করলেন সনাম কাপুর। এই ভিডিওতে তিনি রীতিমতো সকলের সামনে পোশাক চেঞ্জ করেছেন। যা দেখে এক কথাতে চোখ কপালে উঠে গেছে নেটিজেনদের।

https://www.instagram.com/reel/CIyHiQ9Fyoy/?utm_source=ig_embed

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে বেশিক্ষণ সময় লাগেনি এই ভিডিওর। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ক্যামেরার সামনেই পোশাক পাল্টে বিদেশের রাস্তায় হেঁটে চলেছেন অভিনেত্রী। খুব সম্ভবত একটি ফ্যাশন ডিজাইনারের জন্য এই ভিডিওটি তৈরি করেছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, লকডাউন এরপর থেকেই তিনি রয়েছেন বিদেশে তার স্বামীর সঙ্গে। এই বছর কোয়ালিটি টাইম কাটিয়েছেন তার স্বামীর সঙ্গে। হাইপ্রোফাইল মেকআপ করতে কখনো পছন্দ করেন না তিনি। সাদামাটা শান্ত সুন্দরী এই নায়িকাকে পছন্দ করেন অনেকেই। ইতিমধ্যেই তার ভাইরাল হওয়া ভিডিও তে কয়েক লক্ষ লাইক পড়ে গেছে।

Actress Sonam Kapoor performs weird acts in front of camera
ক্যামেরার সামনেই পোশাক পাল্টালেন সোনাম কাপুর, দেখল সারা বিশ্ব (Credit ; @sonamkapoor on Instagram)