কন্যাকে হারিয়ে মানসিকভাবে বিধ্বস্ত শ্রীলেখা মিত্র – Sreelekha Mitra Sad

সারমেয় কথার অর্থ শুধুমাত্র পশু নয়, মন থেকে ভালবাসলে তারাও হয়ে ওঠে পরিবারের একটি অঙ্গ। মানুষের মতোই তারা পারে ভালবাসতে। কাছের মানুষদের বুক দিয়ে আগলে রাখতে পারে তারা ও। তাই একটি সারমেয় কে কিছু বছর বাড়িতে রাখলে সে হয়ে ওঠে জীবনের একটি অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ। (Tollywood News: Actress Sreelekha Mitra is so sad after losing her daughter aka pet dog)

পৃথিবীর নিয়মে এই পোষ্য পশু পাখিকে আমাদের ছেড়ে চলে যেতে হয়। দীর্ঘ দিনের অভ্যাস এক নিমেষে পাল্টে যায় আমাদের। সেই অভ্যাস পাল্টে যাওয়ার ফলে আমরা একেবারে ভেঙে পরি। ঠিক এমনি অভ্যাস হঠাৎ করে পাল্টে যাবার ফলে মন ভেঙে গেছে অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্রের।

পরিবারের এক প্রিয় গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছিল তার পোষা সারমেয়। এক কথায় তার কন্যা হয়ে উঠেছিল সে। তাই তার অকালমৃত্যুতে মানসিকভাবে ভীষণভাবে ভেঙে পড়েছে শ্রীলেখা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কথাই সকলকে জানালেন তিনি। প্রিয় জনের আত্মার শান্তি কামনা করে জানালের মনের দুঃখের কথা।

একটি ছবি পোস্ট করে তিনি জানালেন যে, কিছুতেই এ দুঃখ মেনে নেওয়া যাচ্ছে না। গতকালই তার সঙ্গে ছবি তুলেছিলাম। কিন্তু তাকে হারানো আমার কাছে অনেক বড় কষ্ট। রাজনীতি নিয়ে বরাবরই অ্যাক্টিভ তিনি। মাঝে মাঝে তার মন্তব্য নিয়ে বিতর্ক সৃষ্টি হয় সোশ্যাল মিডিয়াতে। কিন্তু অভিনেত্রীর এরকম দুঃখের দিনে সব বিতর্ক ভুলে গিয়ে তার পাশে দাঁড়িয়েছে নেটিজেনরা। বিভিন্নভাবে সান্তনা দেবার চেষ্টা করেছেন তারা। কমেন্টের মাধ্যমে জানিয়েছে নিজেদের অভিজ্ঞতার কথা।

actress sreelekha mitra is so sad after losing her daughter aka pet dog
কন্যাকে হারিয়ে মানসিকভাবে বিধ্বস্ত শ্রীলেখা মিত্র – Sreelekha Mitra Sad