দীর্ঘদিন পর আবার টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যাবে শ্রীলেখা মিত্র কে

শ্রীলেখা মিত্র, একেবারে অন্য ধাঁচের সিনেমা করতে পছন্দ করেন তিনি। বহুদিন সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন। সম্প্রতি জি বাংলার মিরাক্কেল নামক রিয়ালিটি শো থেকে বাদ পড়েছেন তিনি। এই বিষয় নিয়ে বহু সমালোচনা করা হয়েছে নেট দুনিয়াতে। অনেকেই মিরাক্কেল ব্যান করে দেবার ডাক তুলেছিলেন। (Tollywood Xossip : Actress Sreelekha Mitra will act in a TV serial after long days)

এত কিছুর মধ্যে আবার অভিনয় জগতে ফিরে আসতে চলেছেন শ্রীলেখা মিত্র। সান বাংলার “বেদের মেয়ে জোসনা”ধারাবাহিকে দেখা যাবে তাকে।একটি সীমিত পর্বের জন্য বিশেষ চরিত্রে অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই টেকনিশিয়ান স্টুডিও তে শুটিং শুরু করে ফেলেছেন শ্রীলেখা মিত্র। (Actress Sreelekha Mitra will act in the Sun Bangla serial ‘Beder Meye Jyotsna’)

এই ধারাবাহিকটি মূলত কাল্পনিক চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ছোটবেলায় যখন আমরা রাক্ষস খোক্ষসের গল্প করতাম। সে কাল নাগিনীর অভিশাপে খোক্ষস রানি একদিন পাথর হয়ে গিয়েছিল। হঠাৎ করে রাজপুত্র অগ্নির সঙ্গে তার মায়ের দেখা হলো। তবে এই ধারাবাহিকে কিন্তু রাক্ষসরা খুব ভালো। শ্রীলেখা মিত্রর কথায়,”এখনো পর্যন্ত যা দেখেছি, এটি একটি খুব ভালো খুব রাক্ষসী রানী, দুষ্টু কিন্তু একেবারেই নয়”।

সান বাংলায় প্রতিদিন সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হয় বেদের মেয়ে জ্যোৎস্না। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র হিসেবে অভিনয় করেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অভিনেতা অর্ক জ্যোতি পাল, শায়ন্ত মোদক, মোনালিসা পাল সহ আরো অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্রীলেখার একটি নিজস্ব ইউটিউব চ্যানেলে রয়েছে। যেখানে আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে তার বাংলা সিনেমা অভিযাত্রিক। এছাড়াও বারো সেকেন্ড বলে একটি শর্ট ফিল্মে শিলাজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা। (Bengali movie Abhijatrik)

Actress Sreelekha Mitra will act in a TV serial after long days
দীর্ঘদিন পর আবার টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যাবে শ্রীলেখা মিত্র কে (Credit : Instagram)