মা থেকে নায়িকা, আবার পুরনো রূপে ফিরে এলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়

সম্প্রতি মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিউড ইন্ডাস্ট্রি অন্যতম গ্ল্যামারাস নায়িকা তিনি। দীর্ঘ সময় তিনি শ্যুটিং থেকে বিরতি নিয়েছিলেন তাঁর শারীরিক বিশ্রামের জন্য। তবে সদ্যজাত ছেলেকে সামনে তিনি নেমে পড়েছেন শুটিং ফ্লোরে।প্রতিদিনই পুত্র সন্তানকে কোলে নিয়ে কোনো না কোনো ছবি পোস্ট করেন শুভশ্রী। (Tollywood News : Actress Subhashree Ganguly will return to limelight soon)

এবার অন্য মেজাজে পাওয়া গেলে তাকে। প্রাকৃতিক নিয়মে গর্ভাবস্থায় তার ওজন অনেকটাই বেড়ে গেছিলো। তবে পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর আবার নিজের স্বাভাবিক চেহারায় ফিরে আসতে প্রতিজ্ঞ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই লক্ষ্যে স্থির থেকে তাই নেমে পড়েছেন মাঠে। ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছেন তার প্রতিজ্ঞার কথা।

ছেলেকে সঙ্গে নিয়েই হাবজি গাবজী ছবির ডাবিং শেষ করলেন নায়িকা। গর্ভাবস্থায় তার ওজন অনেকটাই বেড়ে গেছিলো। শুধু তিনি নয়, ঐশ্বর্য রাই বচ্চন ,কারিনা কাপুর খান সকলকেই যেতে হয়েছিল এই সময়ের মধ্যে দিয়ে। তবে মা হওয়ার নির্দিষ্ট সময়ের পর চিকিৎসকের পরামর্শমতো আবার পুরনো ডায়েট মেইনটেইন করে এবং জিমে গিয়ে তারা নিজেদের শরীর সুস্থ রেখেছেন।

এবার সেই পথেই হাঁটছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সম্প্রতি ইনস্টা স্টরি তে সেই রকমই কিছু একটা ইঙ্গিত পাওয়া গেল। ওয়ার্ক আউটের ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, লেটস ডু ইট। যা থেকে স্পষ্ট হয়ে গেল যে এবার শরীরচর্চার দিকে মন দিয়েছেন নায়িকা।

শুভশ্রীর এই ছবি দেখে অনুরাগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েন। সকলেই বলেন যে, তাহলে এবার আবার পুরনো রূপে দেখতে পাওয়া যাবে প্রিয় অভিনেত্রীকে। তবে কবে, তা এখনো জানা যায়নি। আপাতত দুটি সিনেমা নিয়ে ব্যস্ত শুভশ্রী। দুটোই কিছুদিনের মধ্যে মুক্তি পেয়ে যাবে। আপাতত নিজেকে আরো একবার ঝালিয়ে নিয়ে তারপর নতুন সিনেমা র জন্য নিজেকে প্রস্তুত করবেন বলে মনে হয় নায়িকা।

Actress Subhashree Ganguly will return to limelight soon
মা থেকে নায়িকা, আবার পুরনো রূপে ফিরে এলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Instagram photo)