গানের খাতিরে নিজেকে বদলে ফেললেন নায়িকা, দেখে নিন ভিডিও

প্রতি মুহূর্তে নিজেকে বিশ্লেষণ করতে ভালোবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কোন উপহাস অথবা কোন ধিক্কার তাকে কখনো থামাতে পারেনি। তিনি এক কথায় একজন সাহসী নায়িকা। সিনেমা থেকে ওয়েব সিরিজ, সর্বত্র দাপট রয়েছে তার। এই বয়সে এসেও দুপুর ঠাকুরপো সিরিজ এর মতো সিরিজে অভিনয় করেছেন তিনি। (Tollywood Xossip : Actress Swastika Mukherjee changes her hairstyle on Genda Phool Boro Loker Beti Lo song)

নিজের পোশাক আশাক হোক অথবা হেয়ার স্টাইল,সবকিছুই বিশ্লেষণ করতে ভালোবাসেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মাঝে মাঝেই তার নতুন ছবি সকলকে চমকে দেয়। কখনো কাউকে পাত্তা না দেওয়া এই অভিনেত্রী সম্প্রতি নিজের আরো একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। পোস্ট করার সাথে সাথে হয়ে গেছে ভাইরাল।

টুম্পা গানের মত বাদশা খানের বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এই গানটি ও সোশ্যাল মিডিয়াতে খুব হিট হয়েছিল।আবাল-বৃদ্ধ-বনিতা কে এক গলায় শোনা গিয়েছিল এই গানটি গাইতে। শুধু তাই নয় এই গানের তালে তালে নাচ করতে দেখা গিয়েছিল জ্যাকলিন ফার্নান্ডেজ কে।

এই গানকে ব্যাকগ্রাউন্ডে রেখে একটি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে স্বস্তিকা মুখোপাধ্যায়। কিছুদিন আগেই তিনি তার চুল অসম্ভব ছোট করে কেটেছেন। এই নিয়ে তাকে ট্রোল করা হয়েছিল। লম্বা লম্বা চুল না থাকার জন্য তিনি মাথায় লাগাতে পারছিলেন না লাল গাঁদা ফুল। কিন্তু অভিনয় জগতের মানুষ তো, তাই সমস্ত সমস্যার সমাধান করে ফেলেন নিমেষে। এক নিমেষে গানের খাতিরে বদলে ফেলেন নিজেকে। এক নিমেষে ছোট চুলের জায়গায় দেখতে পাওয়া যায় লম্বা লম্বা চুল।

https://www.instagram.com/p/CIfQm1ohMvl/?utm_source=ig_web_copy_link

প্রসঙ্গত উল্লেখ্য, ব্ল্যাক উইডো র শ্যুটিং নিয়ে আপাতত ব্যস্ত নায়িকা। যেখানে অভিনয় করতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়, মোনা সিং, শামিতা শেটি এবং আমির আলীকে।

Actress Swastika Chatterjee changes her hairstyle on Genda Phool Boro Loker Beti Lo song
গানের খাতিরে নিজেকে বদলে ফেললেন নায়িকা, দেখে নিন ভিডিও (Credit : Instagram video)