‘কখন কি হয় ? যেন মৃত্যু ভয় আমাকে তাড়া করছে’ – জানালেন তামান্না

বছর শুরু হতে না হতেই মহামারীর শুরু হলো সারা পৃথিবী জুড়ে । করোনারপ্রকোপ সারা পৃথিবী জুড়ে ক্রমশ বেড়েই চলেছে। সকলের মনে একটা আতঙ্কের সৃষ্টি হয়েছে এই বুঝি কিছু হয়ে যাবে। সকলেই আমরা আশা করছি সেই মুক্তো দিনের যেদিন সকল ভয় আমাদের মন থেকে দূরে সরে যাবে। (Bollywood News : Baahubali actress Tamannah Bhatia shares her fear about corona)

করোনা সংক্রান্ত হয়েছে অনেক অভিনেত্রী এবং অভিনেতাসহ বিখ্যাত অনেক লোক। এর পরেই আবার শোনা গেল করোনায় আক্রান্ত ‘বাহুবলির’ প্রধান অভিনেত্রী তামান্না।

তামান্না করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে গেলে তার অনুগামীদের মধ্যে দেখা যায় শোরগোল। তামান্না করোনায় আক্রান্ত হওয়ার পর নিজের বাড়িতেই থাকে এবং চিকিৎসকের কথা মত চলতে থাকে এবং এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

তবে কথায় আছে, শারীরিক অসুস্থতার চেয়ে মানসিক অসুস্থতা মানুষকে বেশি দুর্বল করে দেয়। ঠিক এইরকমই অবস্থা হয়েছিল তামান্নার। সুস্থ হওয়ার পর তামান্না জানায় যে, মৃত্যুভয় কাকে বলে সেটা বুঝেছিলাম করোনায় আক্রান্ত হওয়ার পরে। চিকিৎসায় ছিলাম তবুও যেন এক মৃত্যু ভয় আমাকে তাড়া করে বেড়াতো । আমার এই কঠিন সময় মা বাবা যে ভাবে আমার পাশে থেকেছে তার জন্য তাদের অসংখ্য ধন্যবাদ জানাই।

তামান্না আরো জানায়, কিছু উপসর্গ তার মধ্যে দেখা দিয়েছিল এবং তারপরেই তিনি ভীষণভাবে ভয় পেয়ে গিয়ে পরীক্ষা করলে দেখেন যে, তিনি করোনা পজিটিভ । এর পরে তিনি পদে পদে ভয়ে ছিলেন। তিনি বলেন যে, করোনার আক্রান্ত হওয়ার পর যেভাবে আমি দিন কাটিয়েছি সেই সময় আমি বুঝতে পেরেছি যে জীবন কতটা দামি।

actress Tamannah Bhatia shares her fear about corona
‘কখন কি হয় ? যেন মৃত্যু ভয় আমাকে তাড়া করছে’ – জানালেন তামান্না (Credit : Tamannaah on Instagram)