Adorer Bon Serial Wiki: ভাই বোনের পবিত্র ভালোবাসা দেখাবে আদরের বোন সিরিয়াল

সান বাংলায় খুব শীঘ্রই আসতে চলেছে নতুন ধারাবাহিক আদরের বোন সিরিয়াল। এই সিরিয়ালে দেখানো হবে দাদা এবং বোনের মিষ্টি সম্পর্ক। ট্রেইলারে দেখা যাচ্ছে যে, দাদা রণ তার জন্মদিনে অনেক বেলা করে ঘুম থেকে ওঠে। ঘুম থেকে উঠে তার বোনকে না দেখতে পেয়ে খুঁজতে বেরিয়ে পড়ে। (Adorer Bon Serial in Sun Bangla to showcase a tight bond between brother and sister – Adarer Bon Serial Sun Bangla)

বন্ধুর সাথে বাইকে করে ভিড়ের মধ্য দিয়ে বোনকে খোজা শুরু করে। লোকজন মন্তব্য করে – বোনকে যেন চোখে হারাচ্ছে। তারপর একটা মন্দিরের সামনে তাকে ভাই ফোঁটা পরিয়ে দেয় তার বোন পরি। তারপর দাদাকে দেখে একটা মিষ্টি হাসি দেয় বোন।

তারপর জন্মদিনের অনুষ্ঠানে রণ তার বোনকে কেক খাওয়াতে গেলে পরি বলে আগে মা বাবাকে খাওয়াবে তারপর। কিন্তু রণ বলে যে তার কাছে তার বোনই হল মা বাবা। তাছাড়া দেওয়ালে টাঙানো ছবি দেখে বোঝা যায় তাদের বাবা-মা দুজনেই মারা গেছেন।

এই সিরিয়ালে দাদা অর্থাৎ রণর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রাজা ঘোষ। টিভি অভিনেতা রাজা ঘোষ বর্তমানে যমুনা থাকি সিরিয়ালের বেদ চরিত্রে অভিনয় করছেন। অপরদিকে বোন পরীর চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী রেশমা মন্ডল। আর এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে রয়েছে কৃষ্টাল ড্রিম প্রোডাকশন হাউজ। (Adorer Bon Serial Cast – Raja Ghosh as Dada and Reshma Mondal as Bon)

তো বন্ধুরা সান বাংলা কর্তৃপক্ষের তথ্য অনুযায়ী নভেম্বরের ৮ তারিখ বিকাল ছয়টা থেকে শুরু হবে এই বাংলা সিরিয়াল। আপনারা এই সিরিয়ালটি দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান। (Adorer Bon Serial Release Date)