Krishnakoli Serial : নতুন বছরে নতুন চমক, বহু বছর পরে দেখা হবে শ্যামা এবং নীলের

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি। এই সিরিয়ালের আমরা নীল ও শ্যামার ভালোবাসার ছবি দেখেছি। তাদের ভালোবাসা এবং সংগীতের মেলবন্ধন নিয়ে তৈরি হয়েছে সিরিয়াল। এখনো পর্যন্ত জি বাংলা তে এই সিরিয়ালের টিআরপি অনেক বেশি। বারবার বিচ্ছেদ এবং ভালোবাসায় জড়িয়ে রয়েছে সিরিয়াল। (Zee Bangla Serial News : After so many years Shyama aka Tiyasha Roy and Nikhil aka Neel Bhattacharya shall meet together in Krishnakoli serial. Top in TRP Now)

নতুন বছরে আসতে চলেছে কৃষ্ণকলি নতুন কিছু এপিসোড। এই ভিডিওটা দেখতে পাওয়া যাবে নায়ক এবং নায়িকার পুনঃ মিলন। শ্যামা কে হারিয়েছে নীল বহু বছর হয়ে গেছে। এরমধ্যে সকলের মধ্যেই এসেছে পরিবর্তন।তার মধ্যে একদিন হঠাৎ করেই শ্যামা এবং তার মেয়ে কৃষ্ণা এসে পৌঁছেছে নীলের বাড়িতে। কৃষ্ণাকে নিজের মেয়ের চোখেই দেখে নিল।অন্যদিকে নিজের মুখ এখনো কাউকে দেখায়নি শ্যামা। তার আগে ঘটে যাওয়া র কথা কিছু মনে নেই।

চলতি বছরে আমরা দেখতে পাব,যে গানের কম্পিটিশন এর জন্য গ্রাম থেকে শহরে এসেছে কৃষ্ণা, সেখানে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে মাসীমণি র নাতনি। কিন্তু কোনভাবেই কৃষ্ণা কে হারা তে দেবে না নীল। সব সময় কৃষ্ণার পাশে থাকার প্রতিশ্রুতি দেয় নীল। অন্যদিকে নীলকে নিয়েও চিন্তিত শ্যামা।

শুধুমাত্র বাইরে নয় ঘরে রয়েছে শত্রু। নীলের মেজ ভাইয়ের মেয়ে একেবারেই সহ্য করতে পারেনা কৃষ্ণা কে।কৃষ্ণা গ্রামের মেয়ে বলে তাকে ছোট করার কোন সুযোগ ছাড়ে না সে। একটি পার্টিতে জুসের মধ্যে মদ মিশিয়ে খাইয়ে দেয় তাকে। এমত অবস্থায় শ্যামা তার ঘোমটা সরিয়ে গান গাইতে শুরু করে।তাকে দেখে হতবাক হয়ে যায় নীল। তাহলে নীল এবং শ্যামার কি মিলন হবে, তা জানতে গেলে চোখ রাখতে হবে জি বাংলায়।

After so many years Shyama aka Tiyasha Roy and Nikhil aka Neel Bhattacharya shall meet together in Krishnakoli serial
নতুন বছরে নতুন চমক, বহু বছর পরে দেখা হবে শ্যামা এবং নীলের (Credit : Zee Bangla)