কর্ণ রাধিকার মালাবদলের পর নতুন বিপওি – Ki Kore Bolbo tomay Serial – Radhika Karna Marriage

জি বাংলার অন্যতম সেরা ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়।’ কৃষ্ণকলির পরেই এই ধারাবাহিকের স্থান। এই ধারাবাহিক এখন অনেকটাই উপরে। রাধিকা এবং কর্ন এর মান অভিমান ভালবাসার মোড়কে ভরা এই সিরিয়াল। এই সিরিয়ালে রাধিকার কর্ণের স্ত্রী হয়ে ওঠার একটি গল্প, যা সকলকে মুগ্ধ করে দেবে। (Zee Bangla Serial News Update : Aftermath of marriage between Radhika and Karna in Ki Kore Bolbo Tomay Serial Bangla)

একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাধিকা। শুধুমাত্র মায়ের সঙ্গে থাকত সে। চাকরি খুজতে গিয়ে তার আলাপ হয় কর্নের সঙ্গে। প্রথমে তাদের মধ্যে কোন ভালোবাসা সম্পর্ক ছিল না, কিন্তু আস্তে আস্তে তাদের মধ্যে ভালোবাসার একটি সম্পর্ক গড়ে ওঠে। এরপর ঘটনাক্রমে তারা সাত পাকে বাঁধা পড়ে যায়। (Ki Kore Bolbo Tomay Cast : Actress Swastika Dutta as Radhika and Krushal Ahuja as Karna)

যদিও পুরোটাই ছিল এক বছরের জন্য কিন্তু তবুও কর্ণ মন থেকে ভালোবেসে ফেলে রাধিকা কে। বিবাহ বিচ্ছেদের কথা শুনলেই তাদের মন কষ্ট ভরে যায়। কর্ণের মাও মন থেকে পছন্দ করেন রাধিকা কে। এদিকে করনের বৌদি ছল করে কর্ন এর থেকে আলাদা করতে চায় রাধিকাকে।

কিন্তু আলাদা করব বললেই তো আর আলাদা করা যায় না। নার্সের বেশি আবার কর্মজীবনে প্রবেশ হয় রাধিকার। দুজনে মিলে বুদ্ধি করে শত্রুপক্ষকে ঘায়েল করার জন্য উঠে পড়ে লাগে। তারপর আরো একবার শাস্ত্র মতে তাদের বিবাহ হয়। এরপর তাদের জীবনে নেমে আসবে সুখের আলো, নাকি আরও একবার তাদের লড়াই করতে হবে শত্রুপক্ষের সঙ্গে। জানতে হলে অবশ্যই দেখুন জি বাংলায় ‘কি করে বলবো তোমায়।'(Ki Kore Bolbo Tomat Episode 248)