আবার একটি ভিডিও ভাইরাল ! একরত্তি মেয়ে চলেছে ব্যাগ পত্তর নিয়ে শ্বশুরবাড়িতে

শিশুদের নিয়ে নানা কাণ্ডকারখানা গুলি ভিডিও করেন তাদের মা-বাবা, তারপর সেই ভিডিও আপলোড করেন সোশ্যাল মিডিয়াতে। তাদের মধ্যেই কিছু কিছু ভিডিও আবার ভীষণ পরিমাণে ভাইরাল হয়ে যায়। এইরকম একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছে। (Again a viral video! Ekratti girl is going to her father-in-law’s house with a bag)

ভিডিওটিতে অদ্ভুত কান্ড কারখানা করছে এক ছোট্ট। চারিদিকে করোনার প্রভাব এর ফলে পুজো উৎসব কোন কিছুই আর আগের মত নেই, বেরোলে পরেও অনেক বাঁধা নিয়ম কানুন মেনে, তাতে কি আর মজা করা যায়?

ভিডিওটি দেখে মনে হচ্ছে শিশুটির আর বাড়ি থাকার ইচ্ছে নেই সে অনেকদিন বাড়ি থেকে থেকে এখন ক্লান্ত। এখন সে চায় বাড়ি থেকে বেরিয়ে যেতে, নানা,বেরিয়ে যেতে মানে ঘুরতে নয়,সে চাইছে শ্বশুরবাড়িতে যেতে।

https://www.facebook.com/100007711509640/videos/2693036317630059/

পায়ে জুতো কাঁধে ব্যাগ পত্র নিয়ে চলছেন শ্বশুরবাড়িতে তিনি। তার পরেও আবার আদো আদো গলায় বাড়ির লোকেদের বলছে দরজা খুলে দিতে কারণ সে শশুর বাড়ি যাবে। তার ব্যাগে আবার টাকা পয়সা আছে। (Bachcha meye babar kache sasur bari jaoar bayna korlo)

ভিডিওটিতে কারো একজনের কণ্ঠস্বর শোনা গেছে। কণ্ঠস্বরটি হলো তার বাবার, সে তার মেয়েকে বারবার জিজ্ঞাসা করছে তুমি কোথায় যাবে মা?

ভিডিওটি শুধুমাত্র মজার ছলেই তৈরি করা হয়েছে। এইটুকুনি বয়সী মেয়ে শ্বশুর বাড়ি যাওয়ার অর্থ সে কিছুই বোঝেনা। তবে সে বড়ো হলে তাকে নিশ্চয়ই শ্বশুর বাড়ি যেতে হবে এটাই সমাজের নিয়ম।

এই সুন্দর ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করার সাথে সাথে কিছু দিনের মধ্যেই অনেক লাইক পেয়ে গেছে। প্রচুর লোকে শেয়ারও করেছে এই ভিডিওটি।

Again a viral video! a cute little girl is going to her father-in-law house with a bag
আবার একটি ভিডিও ভাইরাল ! একরত্তি মেয়ে চলেছে ব্যাগ পত্তর নিয়ে শ্বশুরবাড়িতে (Credit : Facebook)