উফফ ! বিছানা গরম করছেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা

বাংলার প্রতিটি যুবকের হৃদয় বাস করছেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তবে এই মোনালিসা কিন্তু তার প্রকৃত নাম। তার আসল নাম হল অন্তরা বিশ্বাস। তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজের মাধ্যমে অভিনয় জগতে পা দেন। (Showbiz : Again Jhuma Boudi Monalisa aka Antara Biswas becomes the internet sensation)

পরবর্তীকালে তিনি অবশ্য বলিউড এবং টলিউডের প্রচুর পরিমাণে সিনেমা, ওয়েব সিরিজে কাজ করেছেন। অপরদিকে তিনি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। আর ইনস্টাগ্রামের 30 লক্ষ ফলোয়ার্স এই কথাটির স্বপক্ষে প্রমাণ দেয়।

আর মোনালিসার ফ্যানেরা প্রতিমুহূর্তে অভিনেত্রী থেকে বিভিন্ন ধরনের উষ্ণ আপডেট দেখতে চান। আর স্বাভাবিকভাবেই অভিনেত্রী ভক্তদের মনের আশা পূর্ণ করেন।

Jhuma Boudi Monalisa aka Antara Biswas wears beautiful green saree
সবুজ শাড়ীতে ঝুমা বৌদি ওরফে মোনালিসা অন্তরা বিশ্বাস (Credit : @aslimonalisa on Instagram)

তবে মাঝে কিছুদিন বিরতি নিয়েছিলেন। পুনরায় ঝুমা বৌদি নিজেকে ধরা দিলেন হট অবতারে। তাকে দেখা গেল বিকিনি পরা অবস্থায় বিছানার সামনে। চলুন দেখে নেই সেই ছবি।

https://www.instagram.com/p/CIrxa61F3Ak/?utm_source=ig_embed

প্রকৃতপক্ষে ঘরের মধ্যে নীলচে রঙের বিছানার ওপরে কাত হয়ে রয়েছেন মোনালিসা। তাকে এই অবস্থায় ভীষণ আবেদনময়ী লাগছে। একটু কালো এবং বেগুনি ঘেঁষা রংয়ের প্যান্টি রয়েছে তার পরনে।

অপরদিকে, তার কলাগাছের মত উরু যুবকদের মনে ঝড় তুলে দিয়েছে। অপরদিকে তার এক বাহুতে একটা তিল রয়েছে। আর তার গায়ে রয়েছে কাল মত রঙের একদম কাটা একটা কামিজ।