Aindrila Sharma Holi 2021 : ক্যান্সার অভিনেত্রী ঐন্দ্রিলার দোলের আনন্দটাকে একদম ফিকে করে দিলো

প্রত্যেকদিন যেন ক্যান্সারের মতো একটি রোগের সাথে লড়াই করে চলেছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ক্যান্সারের সঙ্গে তার লড়াইটা যেন দিনে দিনে আরও বেড়ে চলেছে। রোজ ক্যান্সারকে পিছনে ফেলে তিনি উপস্থিত হচ্ছেন শুটিং ফ্লোরে, হয়ত এইটা দেখে অনেকেই অনুপ্রেরণা পাবে। তার ঠোটের কোনায় হাসির চিহ্ন দেখে বোঝা যায় না তার ভেতরের লড়াই। একদিকে চলছে ক্যান্সারের সঙ্গে তার লড়াই অন্যদিকে তার মুখে রয়েছে উজ্জ্বল একটি হাসি তাকে আগামী জীবনে আরো বেশি করে লড়াই করতে শক্তিশালী করে তুলবে। (Tollywood Sad News : Aindrila Sharma cancer affects her holi enjoyment)

https://www.instagram.com/p/CM9rsrAjrTY/

দোলের উৎসবে মেতে উঠলেন ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় তার আবির মাখানো রূপের ছবি শেয়ার করলেন। ছবিতে ঐন্দ্রিলার পাশে রয়েছেন তাঁর সঙ্গী সব্যসাচী মুখোপাধ্যায়। আবিরে রঙিন হয়ে তার মুখের হাসি যেন আরও দ্বিগুন হয়ে উঠলো। ঐন্দ্রিলা এবং সব্যসাচীর সঙ্গে ছবিতে দেখা গেল তাদের দুটি পোষা প্রাণীকে। এই মুহূর্তে ঐন্দ্রিলা কঠিন রোগের সাথে লড়াই করছেন । তার মধ্যে বাসা বেঁধেছে ক্যান্সার। (Actress Aindrila Sharma boyfriend husband name – Sabyasachi Chowdhury)

তার চিকিৎসা চলছে চিকিৎসা চলতে চলতে তিনি অভিনয়টাকেও চালিয়ে যাচ্ছেন। সম্প্রতি তিনি একটা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া এবং যেখানে ক্যাপশন হিসেবে তিনি লিখেছিলেন যে,” নারীর সৌন্দর্য চুলে তবে আর নয়”। ঐন্দ্রিলার আগের ছবি দেখলে বোঝা যাবে যে তার মাথায় কত ঘন চুল ছিল, তবে ক্যান্সার রোগের সাথে লড়াই করার জন্য যে চিকিৎসা চলছে তার জন্য প্রয়োজন কেমো এবং এই কেমো দেওয়ার জন্যই তার চুল কেটে বাদ দিতে হয়েছে।

https://www.instagram.com/p/CMlwyzuDMc6/

সম্প্রতি কিছুদিন আগেই তিনি একটি ছবি পোস্ট করেছিলেন এবং যেখানে তাকে দেখা যাচ্ছে তার মাথাতে একটিও চুল নেই। চুল না থাকাতে ও তার সৌন্দর্য একটুও কমেনি। এখন তিনি কখনও রয়েছেন শুটিং ফ্লোরে আবার কখনো রয়েছেন হাসপাতালের বেডে। এই ক্যান্সার আগেও একবার হয়েছিল তবে সেখান থেকে তিনি মুক্তি পেয়েছিলেন, তবে বহু বছর পর সেই ক্যান্সার আবার তাকে আক্রমণ করলো যদিও এবার তার ক্যান্সার হয়েছে ফুসফুসে।

aindrila sharma cancer ffects her holi enjoyment
Aindrila Sharma Holi 2021 : ক্যান্সার অভিনেত্রী ঐন্দ্রিলার দোলের আনন্দটাকে একদম ফিকে করে দিলো