বড়দিনের ছবি পোস্ট করলেন ঐশ্বর্য রাই বচ্চন, হাসিমুখে দেখা গেল আরাধ্যাকে

গতকালই হয়ে গেল বড়দিন। সকলেই মেতেছিল বড়দিনের খুশির আমেজে। বাড়িতে বসেই নিজের মতো করে দিনটি কাটিয়েছে সকলে। শুধুমাত্র সাধারন জনগন নয়, তারকারাও নিজেদের মতো করে এই দিনটি কাটিয়েছেন। ক্রিসমাসের শুভেচ্ছা জানানোর জন্য তারাও নিজেদের মতো করে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এই বছর আর ক্রিসমাসের পার্টি হয়নি সেভাবে। সকলে নিজের বাড়িতে ছোটখাটো পার্টি আয়োজন করেছেন। (Bollywood News : Aishwarya Rai Bachchan shares Merry Christmas Day photo with her daughter Aaradhya)

অন্যান্য তারকাদের পাশাপাশি ক্রিসমাসের ছবি পোস্ট করলেন ঐশ্বর্য রাই বচ্চন। ছোট্ট মেয়ে আরাধ্যকে নিয়ে ছবি পোস্ট করলেন তিনি। সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে একরাশ ভালোবাসা দিলেন বচ্চন বাড়ির বউ মা। (Amitabh Bachchan and Jaya Bachchan Bou Ma)

https://www.instagram.com/p/CJPCpKTJQdp/

ঐশ্বর্য নিজের সোশ্যাল হ্যান্ডেলের এই সমস্ত ছবি পোস্ট করলেন। মা এবং মেয়েকে দেখতে লাগছিল অসাধারণ। এখন থেকেই মায়ের মত ছবি তুলতে এক্সপার্ট হয়েছে মেয়ে, তা বলাই বাহুল্য। একটি লাল রঙের পোশাক পড়ে মায়ের সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা যায় আরাধ্যাকে।

ইনস্টাগ্রামে এই ছবিটি পোস্ট করার পরেই ভাইরাল হয়ে যায়। প্রায় 3 লক্ষ মানুষ এই পর্যন্ত এই ছবিটি দেখে ফেলেছেন। সকলেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ছোট্ট আরাধ্যাকে।

শুধু আরাধ্যা নয়, অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নান্দা মা বাবা ভাই দিদার সঙ্গে একটি ক্রিসমাস এর ছবি শেয়ার করেছেন।সেই ছবিটি ও সোশ্যাল মিডিয়াতে একইভাবে ভাইরাল হয়ে যায়। পরিবারের সঙ্গে নৈশভোজের ছবি পোস্ট করেছিলেন অমিতাভ বচ্চনের নাতনি।

যেহেতু ছবি পোস্ট করেছেন বিগ-বির নাতনি, সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবে তা বলাই বাহুল্য। আরাধ্যার পাশাপাশি নব্যা কেও সকলে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Aishwarya Rai Bachchan shares Merry Christmas Day photo with her daughter Aaradhya
বড়দিনের ছবি পোস্ট করলেন ঐশ্বর্য রাই বচ্চন, হাসিমুখে দেখা গেল আরাধ্যাকে (Credit : @aishwaryaraibachchan_arb on Instagran)