Ajob Premier Golpo Wiki: বয়সে বড় শ্রাবন্তীর প্রেমে পড়লেন বনি, আজব প্রেমের গল্প জমে ক্ষীর

করোনা রোগের বাধা কাটিয়ে আস্তে আস্তে টলিউডে মুভি এবং ওয়েব সিরিজ এর ট্রেলার রিলিজ করা হচ্ছে। দর্শকেরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং বনি সেনগুপ্তর আপকামিং সিনেমার ট্রেলার এর জন্য। হ্যাঁ বন্ধুরা অবশেষে রিলিজ করা হলো শ্রাবন্তী এবং বনি অভিনীত ‘আজব প্রেমের গল্প’ সিনেমার ট্রেলার। আর এই ট্রেইলারে দেখানো হচ্ছে যে 5 বছরের বড় এক মেয়ের প্রেমে পড়ে ছেলেটি। (Ajob Premer Golpo Wiki – Bonny Sengupta falls in love with senior Srabanti Chatterjee)

সূত্রমতে, জি বাংলা সিনেমা তে দেখানো হবে এই সিনেমাটি। আর এই সিনেমার গল্প বেশ মজার। আর এর ফলে দর্শকেরা কৌতুহলী হয়ে অপেক্ষা করছেন। এমনকি ট্রেইলারে বনি সেনগুপ্ত বললেন,”সবসময় ছেলেদেরকেই কেন বেশি বয়স্ক হতে হবে?” তবে ট্রেলার রিলিজ করার পর কিন্তু দর্শকেরা সমালোচনা করতে শুরু করে দেন।

অনেকে বলেন যে শ্রাবন্তী এবং বনি দুটি মোটেই তাদের পছন্দ হয়নি। এমনকি শ্রাবন্তীকে বনি তুলনায় অনেক বেশি বয়স্ক লাগছে বলেও তারা বলেন। তবে শ্রাবন্তী এবং বনি দীর্ঘদিন ধরে টলিউডে কাজ করছেন। ফলে তাদের অসংখ্য অনুরাগী রয়েছে। আরে ট্রেলারটি অনুরাগীদের কাছে রীতিমতো প্রশংসিত হয়েছে।

তাছাড়া শ্রাবন্তী এবং বনি ভক্তদের কাছে এটা একটা বড় পাওয়া। কারণ তারা এই সিনেমার মাধ্যমে শ্রাবন্তী এবং বনি জুটিকে একসাথে প্রথমবারের জন্য দেখতে পাচ্ছেন। তবে অনেকে আবার ব্যাপারটা নিয়ে কটুক্তি করেছেন।

তারা বলছেন যে এই জুটি তাদের কাছে দৃষ্টিকটু মনে হয়েছে। তবে পরিসংখ্যান অনুযায়ী কিন্তু শ্রাবন্তী 33 বছর এবং বনি সেনগুপ্তর ত্রিশ বছর বয়স হয়েছে। অর্থাৎ দুজনের বয়সের পার্থক্য মাত্র তিন বছর। তবে যাই হোক শ্রাবন্তী এবং বনের অনুরাগীরা কিন্তু এই সিনেমার রিলিজের জন্য অপেক্ষা করছেন।