বাবা হওয়ার খুশিতে মেতে উঠলেন ক্রিকেটার হার্দিক পান্ডা

ট্যুইটার হতে জানা গেল, হার্দিক পান্ডা (Hardik Pandya) ও নাতাশা স্তানকোভিচ (Natasa Stankovic) বৃহস্পতিবারে এক পুত্র সন্তানের পিতামাতা (Hardik Pandya and Natasa give birth of a baby) হওয়ার সৌভাগ্য লাভ করেছেন। আর এর ফলেই তার দায়িত্ব অনেকটা বৃদ্ধি পেয়েছে। বাবা হওয়ার সৌভাগ্য লাভ করার পরেই তিনি সোশ্যাল মিডিয়াতে এই সুখবরটি সম্পর্কে পোস্ট করে দিয়েছিলেন।

এর পরের দিনই সবাই বুঝতে পারলো তিনি আসলে সন্তানদের প্রতি কতটা দায়িত্ব প্রবন। ছেলের ডাইপার কিনে তিনি সেই ছবি সোশ্যাল মিডিয়াতে সবার সঙ্গে শেয়ার করলেন। তিনি লিখলেন,” বেবি ডাইপার (Baby Diaper) আনা হচ্ছে।” আর ফটো টিতে হার্দিক গাড়ি চালানো রত অবস্থায় রয়েছেন এবং পাশের সেটটিতে রয়েছে ডাইপার।

বৃহস্পতিবার এ ভারতের ক্রিকেট দলের এই বিখ্যাত অলরাউন্ডার ইনস্টাগ্রামে সুসংবাদটি ফাঁস করে দিয়েছিলেন সবার কাছে। তিনি উল্লেখ করেছিলেন, তাদের ঘর আলো করে পুত্র সন্তান এর আগমন ঘটেছে। আর সেখানে ছেলের ছবিও দিয়েছিলেন।

প্রসঙ্গত বলে রাখা ভালো যে, জানুয়ারি মাসে এই দম্পতির মধ্যে এনগেজমেন্ট হয়ে যায়। আর তারা মাঝে মাঝেই তাদের কাটানো বিভিন্ন সুন্দর সুন্দর মুহূর্তের ফটো সোশ্যাল মিডিয়াতে সবার সঙ্গে ভাগ করে নিচ্ছেন।এসব দেখে হার্দিকের ভক্তরা রীতিমতো মুগ্ধ হয়ে যাচ্ছেন।

তাছাড়া প্রেগন্যান্ট অবস্থায় নাতাশার ছবিও পোস্ট করেছিলেন হার্দিক। এই মুহূর্তে রোগের কারণে ভারতের কোন প্লেয়ার ই ক্রিকেট খেলতে পারছেন না। তবে হার্দিক চোট জনিত কারনে অনেক আগে থেকেই বিশ্রাম রত অবস্থায় ছিলেন। তিনি আশা করেছিলেন যে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যে ম্যাচগুলো হবে তাতে খেলতে সক্ষম হবেন। কিন্তু পরিস্থিতি খারাপ হয় এখন তা সম্ভব হয়ে ওঠেনি।

তিনি সর্বশেষ ক্রিকেট খেলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে। আর ২০১৯ সালের সেপ্টেম্বর মাস থেকে তিনি চোট জনিত কারনে বিশ্রাম নিতে বাধ্য হন।

Leave a Reply

Your email address will not be published.