Amra 2GayTher Web Series: ভালোবাসা ছাপিয়ে যায় সমস্ত ভেদাভেদ – আমরা টুগেইদার ওয়েব সিরিজ

KLiKK Web Series Bangla: একটি ছেলে প্রেমে পড়েছে এবং সে বিয়ে করতে চায়, কিন্তু তার বাবা এই বিষয়টি মেনে নিতে পারেন না! এই না মেনে নেওয়ার পেছনে বড় কারণ ছেলের ‘পছন্দ’! যা সাধারণ অর্থে একটি বহুলচর্চিত প্রেম কাহিনী বলে মনে হলেও ‘আমরা টুগেইদার’ এর গল্প অন্য গল্প থেকে আলাদা কারণ এটি ‘একটি ছেলের অন্য একটি ছেলেকে পছন্দ’র বিষয় নিয়ে তৈরি। উক্ত ছেলেটি সমসাময়িক একটি রেডিও জকি’র প্রেমে পড়েছে! (Amra 2GayTher web series – witness a different type of love story on Klikk)

অন্যদিকে এই রেডিও জকিও ঐ ছেলেটির প্রেমে হাবুডুবু খাচ্ছে! এই বিষয়টি জকি’র মহিলা সহকর্মীও মেনে নিতে পারে না এবং সেও বিষয়টি নিয়ে রেগে যায়। অন্যদিকে এই গল্পের প্রথম ছেলেটির বাবা তাঁর এই বিবাহের বিপক্ষে থাকলেও তাঁর মা তাকে সহায়তা করে এবং এবার আমরা সম্পূর্ণ নতুন একটি জীবনযাপনের গল্পকে এগিয়ে যেতে দেখতে পাই! কিন্তু এই গল্পের অন্ত কি আর পাঁচটা গল্পের মতো ‘মধুরেণ সমাপয়েৎ’ ঘটাবে নাকি একদম অন্যরকম বাঁক নেবে!

এই ওয়েব সিরিজে আপনারা অভিনেতা ইন্দ্রাশিষ এবং অনিন্দ্যকে রোমান্স করতে দেখতে পাবেন। এই সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন ইন্দ্রাশিষ রায়, অনিন্দ্য চ্যাটার্জি, সুদীপ্তা চক্রবর্তী, পূজারিনী ঘোষ, পৌলমী দাস, সুদীপ মুখার্জী, পল্লবী চ্যাটার্জী, আর জে অয়ন্তিকা। গল্পটি লিখেছেন সাগ্নিক চ্যাটার্জি। সম্পাদনা করেছেন শান্তনু মুখার্জি আর সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রাহুল তন্ময় শুভ্র।

এ ফিংগারক্রস ফ্যাশন এন্ড এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড প্রোডাকশন এর আন্ডারে দীপান্বিতা সামন্তের প্রযোজনায় তৈরি হচ্ছে এই সিরিজটি। আর সমস্ত কিছু ঠিকঠাক থাকলে এই ডিসেম্বর মাসেই আপনারা দেখতে পাবেন অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়ের পরিচালনায় ‘আমরা টুগেদার’ ওয়েব সিরিজ।

আমরা টুগেইদার ওয়েব সিরিজ কলাকুশলী:
প্রোডাকশন – এ ফিংগারক্রস ফ্যাশন এন্ড এন্টারটেইনমেন্ট ভেঞ্চার প্রাইভেট লিমিটেড
প্রযোজক: দীপান্বিতা সামন্ত
মুখ্যচরিত্র – ইন্দ্রাশিষ রায়, অনিন্দ্য চ্যাটার্জি, সুদীপ্তা চক্রবর্তী, পূজারিনী ঘোষ, পৌলমী দাস, সুদীপ মুখার্জী, পল্লবী চ্যাটার্জী, আর জে অয়ন্তিকা
সম্পাদক: শান্তনু মুখার্জী
সঙ্গীত – রাহুল তন্ময় শুভ্র
পরিচালনা: অভিজিৎ গুহ এবং সুদেষ্ণা রায়