দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় গ্রেফতার করা হলো ১৬ জনকে – Dilip Ghosh Attacked

গতকাল সভা থেকে ফেরার সময় আক্রান্ত হয়েছিলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। লাঠি দিয়ে তার কনভয় তে হামলা চালানো হয়। বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ করা হয়েছে। স্বাভাবিকভাবেই এই হামলার জন্য দায়ী করা হয়েছে তৃণমূলকে। (West Bengal Assembly Election 2021 News: An attack on BJP leader Dilip Ghosh and 16 arrested)

এই হামলা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “হঠাৎ করে প্রায় একশর বেশি মানুষ আমাকে ঘিরে ধরেন। যে ভয়ঙ্কর ঘটনার মুখোমুখি তাকে হতে হলো তার জন্য রীতিমতো সংশয়তে রয়েছেন। নির্বাচন কমিশনের আওতায় আইন-শৃঙ্খলা থাকাকালীন এই রকম ঘটনা তার জীবনে এই প্রথম বার ঘটলো।”

….সভা শেষে তাকে আক্রমণ করা হয়েছে বন্দুক দিয়ে। এছাড়াও লাঠি এবং বোমা দিয়ে তার দিকে ধেয়ে এসেছে তৃণমূলের গুন্ডারা। পাশাপাশি তিনি এও বলেন যে, মাঠের মাঝখানে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ করে তাকে আক্রমণ করা হলো ইট দিয়ে। এরকম সবসময় অবস্থা এর আগে কখনো তার হয়নি।

এই প্রসঙ্গে সেইদিন রাতেই কলকাতা নির্বাচন কমিশনের অফিসে গিয়ে বিক্ষোভ দেখান বিজেপির কর্মী-সমর্থকেরা। এই প্রতিবাদের নেতৃত্বদান সংসদ সৌমিত্র খাঁ। এই ঘটনায় আজ গ্রেফতার করা হয়েছে ১৬ জনকে। গোটা ঘটনায় নির্বাচন কমিশন জেলা প্রশাসনের থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে। সেই রিপোর্ট কমিশনের কাছে জমা দিতে হবে আজ সন্ধ্যার মধ্যে।

an attack on dilip ghosh and 16 arrested
দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় গ্রেফতার করা হলো ১৬ জনকে