অশোকনগরে এক বয়স্ক ব্যক্তি মদ্যপানে বাধা দেওয়ায় তাকে মারধর এবং আত্মঘাতী হলেন তিনি

এই ঘটনাটি ঘটেছে অশোকনগরের কল্যাণগড় পুরসভার আদর্শ পল্লী এলাকাতে। মূলত 58 বছর বয়স্ক গৌতম দেবনাথ নামে এক ব্যক্তি গতকাল সন্ধ্যা বেলায় কাজকর্ম সেরে বাড়িতে ফিরে আসছিলেন। তখনই তিনি রাস্তার পাশে কয়েকজন যুবককে মদ্যপান করতে দেখতে পারেন। তারা মদ খাচ্ছিল এবং গালাগালি দিচ্ছিল। (Crime News : An old man protests drinking in Adarsha Pally, Ashoknagar, Kalyanpur, North 24 Parganas, West Bengal and is beaten and commits suicide)

আর তিনি তাদেরকে মদ্যপান করা বন্ধ করতে বলেন। তিনি বলেন যে, ওদের জন্য এলাকার পরিবেশ নষ্ট হয়ে যাচ্ছে। যুবকেরা ক্ষিপ্ত হয়ে ওই বয়স্ক লোককে মারধর করে। এরপর তিনি বাড়িতে চলে যাচ্ছিলেন। সে সময় মাতাল যুবকেরা তাকে আবার মারধোর করে।

আর ওই ব্যক্তি অপমান সহ্য করতে পারেননি। তিনি মদ্যপানে প্রতিবাদ করায় একদম প্রকাশ্য রাস্তায় তাকে মদ্যপ যুবকের মারধর করল। এমনকি এই ব্যাপারটা তিনি বাড়ির কারো কাছে জানাননি। তিনি চুপচাপ ছিলেন। আজ সকাল বেলার দিকে ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

পরিবারের লোকজন অভিযোগ করেছেন যে, ওই মাতাল যুবকেরা তাকে মারধর করায় এবং অপমান করায় তিনি আত্মঘাতী হয়েছেন। অপরদিকে স্থানীয় লোকজন ও অভিযোগ দায়ের করেছেন। তারা বলেছেন যে, ওই এলাকারই কিছু যুবক এবং বাইরের কিছু দুষ্কৃতীরা ওই এলাকাতে এসে মাঝেমাঝেই মদ্যপান করে।

আর তারা গালাগাল করে। আর এর ফলে এলাকার পরিবেশ খারাপ হয়ে গেছে। আর আত্মহত্যার প্ররোচনার অভিযোগে অশোকনগর থানা তে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

An old man protests drinking in Ashoknagar and is beaten and commits suicide
অশোকনগরে এক বয়স্ক ব্যক্তি মদ্যপানে বাধা দেওয়ায় তাকে মারধর এবং আত্মঘাতী হলেন তিনি