মিষ্টি ভিডিওতে ভাইরাল শ্রাবন্তীর স্বামী রোশনের বিশেষ বান্ধবী আনম খান

প্রিয় পাঠকেরা, আপনারা প্রত্যেকেই জানেন যে এই মুহূর্তে শ্রাবন্তী এবং শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর মধ্যে কিছু একটা চলছে। দুজনেই এখন আলাদা আলাদাভাবে থাকছেন। অপরদিকে দুজনেই দুজনের সমস্ত প্রোফাইল থেকে একসঙ্গে থাকা ছবি মুছে দিয়েছেন। আর এরই মধ্যে শ্রাবন্তীর স্বামী রোশন সিংয়ের এক বিশেষ বান্ধবী আনম খানের রিলের ভিডিও ভাইরাল হলো। (365 Reporter Bangla Viral News : Anam Khan, a special friend of Roshan Singh, the husband of Srabanti Chatterjee, uploads a sweet reel video and it goes viral)

এই ভিডিওতে আনম খানকে একটি শপিং মলের মধ্যে দেখা গেল। সেখানে তিনি একটি মোবাইল হাতে নিজের সেলফি ভিডিও করছেন। আর ব্যাকগ্রাউন্ডে হানি সিংয়ের ‘কুড়িয়ে নি তেরে’ গানটি বাজছে। তিনি স্লো মোশানে অঙ্গভঙ্গি করছেন।

https://www.instagram.com/p/CJjrYuGHYcM/?utm_source=ig_web_copy_link

অপরদিকে তার এক গোছা চুল ডান চোখের উপর এসে পড়েছে। আর এই দৃশ্য দেখে বাঙালি যুবকেরা একদম কুপোকাত। অপরদিকে তিনি মাঝে মাঝে ঠোঁট পাউট করছেন। আর তোর ঠোঁটে খয়েরি রংয়ের লিপস্টিক।

Model Anam Khan with her friends
বান্ধবীদের সাথে আনম খান (Credit : @anam4709 on Instagram)

এদিকে তার পরনে ছিল হালকা কালো রঙের একটি জ্যাকেট। আর তিনি ভিতর একটি কালো রঙের উপরে সাদা সাদা ছোপ দেয়া একটি স্কার্ট পড়েছিলেন। অপরদিকে তার পায়ে ছিল কালো রংয়ের হাই হিল। অর্থাৎ পুরো কাল রঙের ড্রেসে সাজিয়েছিলেন নিজেকে।

অপরদিকে তার হাতে ছিল কমলা রঙের ছোট্ট একটি ভ্যানিটি ব্যাগ। অপরদিকে তিনি কিছু কেনাকাটা করেছেন এটা বোঝা গেল। আর তার স্কার্ট হাঁটুর এক ইঞ্চি উপরে এসে শেষ হয়েছে। ফলে তার নির্লোম মসৃণ পা পরিষ্কার দেখা যাচ্ছিল। আর তার ফিগারটা এমনই মিষ্টি যে, যে কোন যুবক তাকে পছন্দ করে ফেলবে।

https://www.instagram.com/p/CIklCKpgC9k/

প্রকৃতপক্ষে, প্রায় মাসখানেক পূর্বে রোশন সিং এবং আনাম খান একসঙ্গে একটি ফটো পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায় আনাম খান তার হাতে গ্লাভস পরা অবস্থায় মুষ্টিবদ্ধ করে রোশন সিংয়ের হাতের সঙ্গে মেলাচ্ছেন। হয়তোবা এই মেয়েটি রোশন সিং এর জিম থেকে নিজের ফিটনেস মেন্টেন করছেন। আর তাদের মধ্যে যে বন্ধুত্ব ছাড়া আর আলাদা কোনো সম্পর্ক নেই তা রোশন সিং স্পষ্ট জানিয়ে দিয়েছেন। তিনি ক্যাপশনে লিখেছেন,”নন কাপল গোলস।”