Anita Hassanandani Baby Bump Cute : কিউট বেবি বাম্প এর ফটো শেয়ার করলেন অনিতা হাসানান্দনি

মা হওয়া প্রতিটা মেয়ের কাছে খুবই আনন্দের, এবং দশ মাস দশ দিন নিজে রং গর্ভে একটা প্রাণ কে তিল তিল করে বড় করে তোলা যাকে শুধু অনুভব করা যায় তার শরীরে এটা বোধহয় একজন মেয়ে বুঝতে পারে। অনুভূতিটাই অন্য রকম, যেটা কোন কিছুতে ব্যাখ্যা করা সম্ভব নয়। (South Actress Pregnancy News : Anita Hassanandani shares cute baby bump photo and fans love it. Anita H Reddy)

সম্প্রতি বলিউডের সুখবর শুনিয়েছেন অনুষ্কা শর্মা ,মা হয়েছেন তিনি ,কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। আবার একই সাথে কারিনা কাপুর ও দ্বিতীয় বার যে মা হতে চলেছেন সে খবরও আমাদের সকলেরই জানা।

এটি একটি এমন সুখবর যা সবার সাথে ভাগ করে নিতে ইচ্ছা করে, সেরকমই বলিউডের আরেক সিরিয়াল অভিনেত্রী যাকে আমরা অনেকেই নাগিন বলে চিনি। নাগিন কন্যা বলেই তিনি বিখ্যাত বা বলা যেতে পারে যাকে নাগিন রূপেই মানায়, তিনি হলেন অনিতা হাসানান্দনি। (Naagin serial actress Anita Hassanandani husband name – Rohit Reddy)

https://www.instagram.com/p/CKp4o3DAfrv/

তিনি মা হতে চলেছেন আর কিছুদিনের মধ্যেই, তার সন্তান আসতে চলেছে আমাদের সবার মাঝে। এরকম একটি সুখবর তিনি তার ইনস্টাগ্রামে তার ফ্যান দের সাথে ভাগ করে নিয়েছেন । এই সময়ের বিভিন্ন ছবি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

এবং তিনি নিজেও বলেছেন যে এই সময়টা তিনি খুবই উপভোগ করছেন। আর এটা বারবার ফিরে আসে না। এই সময়ে উপভোগ করার মতনই, এই সময় হাসিখুশি থাকার।

সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামে যে ফটোটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে সাদা টপে সাথে অ্যাশ কালারের সোয়েটার, পায়ে মোজা, হাতে একটি খরগোশের পুতুল, অন্য হাতে একটি ছোট্ট আইসক্রিম, সব মিলিয়ে একটা দুষ্টু মিষ্টি লুকে ধরা দিয়েছেন ।

আবার তার সাথে ক্যাপশনে লেখা” চিরদিনের মেজাজে” বোঝাই যাচ্ছে তার ফটো দেখে তিনি কতটা খুশি। সম্প্রতি আরেকটি ছবিতে তার স্বামী রোহিত শেয়ার করেছেন সেটি, যেখানে দেখা যাচ্ছে রোহিত ও অনিতা দুজনেই আছেন। অনিতা বসে আছেন চেয়ারে এবং মাথা উচু করে তার পেছন থেকে তার স্বামী রোহিত তার দিকে মাথা ঝুঁকিয়ে আছেন ।

অনবদ্য একটি ছবি আবার ক্যাপশনে তার সাথে লেখা আছে “উচ্ছ্বাস” এই সমস্ত ছবি ইনস্টাগ্রামে দেয়ার মধ্যে প্রচুর ফ্যান ফলোয়ার্স ইতিমধ্যে এটি ভাইরাল করে ফেলেছে। এক সাক্ষাৎকারে অনিতা আরও জানিয়েছেন যে, তিনি ৩৯ বছর বয়সে মা হতে চলেছেন।

যদিও এটা কোন সহজ কথা নয় এই বয়সে যথেষ্ট রিক্স আছে। যদি আরও জানিয়েছেন তিনি, যে এটা কোন প্ল্যান করে তাদের করা নয়, আচমকাই তাদের এই সুখবর আছে জীবনে।

ইতিমধ্যে অনিতার বেবি শাওয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত করেছে একতা কাপুর নিজে। একটা কাপুরের একজন খুব প্রিয় মানুষ। অনিতা হাসানান্দনিকে সেই অনুষ্ঠানে আরো অনেককে, দেখা গেল আদিতি ভাটিয়া ক্রিশ্চিয়ান ডিসুজা কারিশমা তান্না ইত্যাদি সেলিব্রিটিদের।

দেখা গেল তাদের সাথে হাসিখুশি মজা তে কেক কাটলেন এবং সঙ্গে চমক ছিল অনিতার পোশাকে। সোনালী রঙের লম্বা গ্রাউনে দারুন লাগছিলো এবং শুধু তাই নয় শাকিরার একটি গানে উদ্দাম নাচ নাচ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় সোশ্যাল মিডিয়ায় পোস্ট এখন শিরোনামে উঠে আসছে।