ঐন্দ্রিলা কে ছেড়ে অভিনেত্রী সুস্মিতাকে বিয়ে করছেন অঙ্কুশ হাজরা!

বাংলা সিনেমার স্টার কাপল দের মধ্যে বেশ জনপ্রিয় হলেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। এই দুজনের প্রেম কাহিনী নিয়ে দর্শকদের আগ্রহের কোনো শেষ নেই। এমনকি তারা দুজনে কবে সাত পাকে বাঁধা পড়বেন তা নিয়ে রীতিমতো কৌতুহলী জনতাগণ। তবে এতকিছুর মধ্যেও অংকুশ নতুন করে প্রেমে পড়তে চলেছেন নতুন নায়িকা সুস্মিতা চ্যাটার্জির। তবে এটা সত্তিকারের জীবনে নয় দুজনকে একসাথে সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে। (Ankush Hazra to marry Sushmita Chatterjee dishing oindrila sen!)

মূলত অভিনেত্রী সুস্মিতা অনিন্দ্য চট্টোপাধ্যায় এর প্রেম-টেম সিনেমাতে অভিনয়ের মাধ্যমে বাংলা সিনেমা জগতে পা রাখেন। আর তারপর থেকেই ডিরেকটর প্রোডিউসারদের চোখ সুস্মিতার দিকে। কারণ তার অভিনীত প্রেম-টেম সিনেমা বক্সঅফিসে লক্ষ্মী এনে দিয়েছে। আর বর্তমানে অভিনেত্রীর উপর চোখ পড়েছে টলিউডের অন্যতম সফল অভিনেতা-ডিরেক্টর-প্রযোজক অরিন্দম শীলের। আর নতুন ছবিতে সুস্মিতার নায়ক হবেন টলিউডের হার্টবিট অঙ্কুশ হাজরা।

অঙ্কুশের সাথে কাজ করার সুযোগ পায় অভিনেত্রী তার উচ্ছ্বাস ধরে রাখতে পারছেন না। তিনি বললেন,”এটা এমন একটা কমার্শিয়াল সিনেমা হতে চলেছে যা আমার কাছে সম্পূর্ণ নতুন। আমি এটাকে সম্পূর্ণ একটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি। এটা আমার কাছে একটা দারুণ বিষয় হতে চলেছে। আমি অঙ্কুশ তার সাথে কাজ করতে বেশ আগ্রহী। অঙ্কুশ দা এই পেশায় আগে থেকে আছে। তাই তার কাছ থেকে আমার অনেক কিছু শেখার আছে।”

এই ছবিটি ইন্দো-বাংলাদেশ অর্থাৎ ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় বানানো হবে। আর সিনেমাটি পরিচালনা করবেন বাংলাদেশের ডিরেকটর শামীম আহমেদ রনি। এই মুহূর্তে পরিচালক শামীম জানালেন যে তার পরিচালিত আগামী দুটি সিনেমার হিরো হবে অঙ্কুশ। একটি হবে থ্রিলার এবং অপরটি হবে সাইন্স ফিকশন সিনেমা।

তবে দুটো সিনেমার হিরোইন কিন্তু আলাদা। একটি তো থাকবেন নতুন মুখ সুস্মিতা চট্টোপাধ্যায় এবং অন্য সিনেমাতে থাকবেন কৌশানী মুখার্জী। তবে পরিচালক কিন্তু এখনো সিনেমার নাম ফাঁস করেননি। এমনকি তিনি সংবাদমাধ্যমে জানালেন তাঁর শুটিং প্ল্যান।

তার ইচ্ছা রয়েছে এই বছরের অক্টোবর মাস থেকে সায়েন্স ফিকশনের শুটিং শুরু করার। আর এর দুই মাস পর অর্থাৎ এ বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বর মাস থেকে থ্রিলার ছবির শুটিং শুরু করবেন। ইতিমধ্যে তিনি দুই নায়িকা অর্থাৎ সুস্মিতা এবং কৌশানির সাথে তারা কে কোন চরিত্রে অভিনয় করবেন সে বিষয়ে কথা বলতে শুরু করে দিয়েছেন।