Love Marriage Bangla Movie: নতুন করে বিয়ে করতে চলেছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা

বিয়ে করতে চলেছেন অভিনেতা অঙ্কুশ এবং তার দীর্ঘদিনের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলা সেন – এই খবরে টলিউড ইন্ডাস্ট্রি তোলপাড়। এমনকি তাদের দুজনকে বলা হয় ইন্ডাস্ট্রির হট কাপল। মূল গল্পে ফিরে আসি – অভিনেতা অঙ্কুশ, ঐন্দ্রিলার সাথেই বিয়ে করতে চলেছেন তবে সেটা সিনেমার পর্দায়। তারা আবার একসঙ্গে জুটি বাঁধছেন তাদের পরবর্তী সিনেমা লাভ ম্যারেজ -এ। (Love Marriage Bengali Movie Wiki: Ankush, Oindrila to feature on a romantic drama.)

মূলত ম্যাজিক সিনেমাতে একসঙ্গে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটি দেখে সবাই মুগ্ধ হয়ে গিয়েছিলেন। তাছাড়া তাদের দীর্ঘ দশ বছরের প্রেমের উদযাপন উপলক্ষে নতুন সিনেমার নাম ঘোষণা করলেন।

তো বন্ধুরা আপনারা নাম দেখেই বুঝতে পারছেন এটি একটি রোমান্টিক প্রেমের গল্প হতে চলেছে। ইতিমধ্যেই শুটিং শুরু হয়ে গিয়েছে। এই মুভিতে আরো থাকছেন রঞ্জিত মল্লিক, অপরাজিতা আঢ্যের মতো বিখ্যাত অভিনেতা অভিনেত্রীরা। (Love Marriage 2021 movie Cast: Ankush Hazra, Oindrila Sen, Ranjit Mallick, Aparajita Adhya)

এই সিনেমার কাহিনী, ডায়লগ এবং স্ক্রিপ্ট লিখেছেন পদ্মনাভা দাসগুপ্ত আর পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকি। মিউজিক ডিরেক্টর হিসেবে রয়েছেন স্যাভি। আর এই সিনেমাটি আসতে চলেছে সুরিন্দর ফিল্মসের ব্যানারে। (Love Marriage Bengali Movie Free Download)

তো বন্ধুরা আপনারা অঙ্কুশ এবং ঐন্দ্রিলা জুটিকে আবার একসাথে বড় পর্দায় দেখতে কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।