Ei Poth Jodi Na Sesh Hoy Serial : কিছুদিনের মধ্যেই জি বাংলায় মহিলা ট্যাক্সিচালকের জীবন কাহিনী, পড়ুন বিস্তারিত

আমি নারী আমি পারি। সত্যি নারীরা এখন সবকিছুই পারে। নারী দিবস উপলক্ষে নারীদের নিয়ে আরও একটি নতুন ধারাবাহিক আনতে চলেছে জি বাংলা। আর কিছুদিনের মধ্যেই আমরা দেখতে পাব জি বাংলায় নতুন ধারাবাহিক এই পথ যদি না শেষ হয়। মহানায়ক উত্তম কুমারের গানের কথায় রাখা হয়েছে এই সিরিয়ালের নাম। এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অন্বেষা হাজরা কে। একজন ট্যাক্সিচালক এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। (Zee Bangla Upcoming New Serial News Update : Actress Annwesha Hazra to star in Ei Poth Jodi Na Sesh Hoy serial Zee Bangla)

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ধারাবাহিকের ট্রেলার। ট্রেলার ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ধারাবাহিকে ট্রেলারে দেখা যাচ্ছে যে, অন্বেষা একজন ট্যাক্সিচালক এবং খুব ভালো ঘরের একজন মেয়ে। অর্থাৎ পেটের দায়ে নয় রীতিমতো শখে হয়েছে সে ট্যাক্সিচালক। হাওড়া ব্রিজে ট্যাক্সি চালিয়ে যেতে দেখা গেল তাকে। (Ei Poth Jodi Na Shesh Hoi Trailer teaser promo)

কিছুদিন আগে সাংবাদিকদের সামনে নতুন সিরিয়াল নিয়ে কথা বলতে গিয়ে অন্বেষা জানিয়েছেন যে,ট্যাক্সি চালানো শিখতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হয়েছে তাকে। ভোর বেলা পাঁচটায় উঠে শুরু হয়ে যেত ট্রেনিং। আগেও তিনি গাড়ি চালিয়েছিলেন, তবে এবারের অভিজ্ঞতা একেবারেই নতুন। (Zee Bangla te aste choleche mohila taxi chaloker jibon kahini)

ধারাবাহিকের পাশাপাশি তাকে শুনতে পাওয়া গেছে মনের কথা বলতে। সাংবাদিককে তিনি জানিয়েছিলেন যে,যদি সত্যি মহানায়ক এর বাইকের পেছনে বসে থাকে বলতে হতো, এই পথ যদি না শেষ হয়, তাহলে হয়তো কোন দিনই তিনি সেই পথ শেষ না হওয়ার কামনা করতেন।

মহিলা ট্যাক্সিচালক কি পারবে সমস্ত বাধা বিপত্তি দূরে সরিয়ে দেখে নিজের নেশা এবং পেশা কে সফল করতে? নাকি অদূর ভবিষ্যতে তাকেও হারিয়ে যেতে হবে অন্যদের ভিড়ে। দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলায়।

ইংরেজিতে পড়তে এখানে ক্লিক করুন। To read in English, click here.

annwesha hazra to star in ei poth jodi na sesh hoy serial zee bangla
Ei Poth Jodi Na Sesh Hoy Serial : কিছুদিনের মধ্যেই জি বাংলায় মহিলা ট্যাক্সিচালকের জীবন কাহিনী, পড়ুন বিস্তারিত