স্বামীকে জড়িয়ে ধরে অনুষ্কা র চুম্বন, ভাইরাল হলো বিরুস্কার সেই ছবি

অভিভাবক হবার আগে গতকাল ছিল বিরাট কোহলির শেষ জন্মদিন। এরপর প্রতি বছর তিনি বাবা হিসেবে তার জন্মদিন পালন করবেন। গতকাল ৩২ বছরে পা রাখলেন ভিরাট কহলি। জন্মদিনের উপলক্ষে সারা দিন তিনি স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে কাটিয়েছেন। যেহেতু তিনি এখন আইপিএল খেলার জন্য রয়েছেন দুবাইতে।তাই অনুষ্কার পাশাপাশি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু সদস্যের সঙ্গেও জন্মদিন সেলিব্রেট করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিরাট কোহলি জন্মদিন এবার একেবারে নতুন ভাবে পালন করলেন তার স্ত্রী অনুষ্কা শর্মা। (Bollywood and Cricket Xossip : Anushka Sharma kisses husband Virat Kohli and it goes viral on social)

জন্মদিন পালনের পর বিরাট কোহলি কে জড়িয়ে ধরলেন অনুষ্কা শর্মা। তার সঙ্গে রইল আদরের চুম্বন। সম্প্রতি এই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। ছবিটি পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। কালো রঙের একটি পোশাক পরে অনুশকাকে দেখতে লাগছিল অসাধারণ। স্বামী এবং স্ত্রীর এরকম যুগলবন্দি দেখে তাদের অনুরাগীরা খুশি হয়ে যান। (Actress Anushka Sharma hugs cricketer Virat Kohli and gives showers of kisses on him.)

প্রসঙ্গত উল্লেখ্য,আইপিএল শুরু হবার কিছু দিন আগে বিরাট কোহলি ইন্সটাগ্রাম হ্যান্ডেল তাদের হবু অভিভাবক হবার কথা সকলকে জানান। এই কথা শুনে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে যান তাদের ভক্তরা। তারপর অনুষ্কা শর্মা কে নিয়ে দুবাইতে উড়ে যান বিরাট কহলি।

সেখানে খেলা চলাকালীন প্রতিমুহূর্তে স্ত্রীর দেখাশোনা করতে বিন্দুমাত্র কৃপণতা করছেন না বিরাট কোহলি। অনুষ্কা শর্মা ও প্রতিমুহূর্তে স্বামীকে চিয়ার আপ করার জন্য গ্যালারিতে বসে রয়েছেন হাসিমুখে।

বেশ কিছুদিন আগে একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে দেখা যায় খেলার ফাঁকে বিরাট কোহলি অনুষ্কা শর্মা কে জিজ্ঞাসা করছেন খাওয়া হয়েছে কিনা?এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর তাদের প্রেম নিয়ে রীতিমতো চর্চা শুরু হয়ে যায় সকল মহলে।

anushka sharma kisses virat kohli and it goes viral on social
স্বামীকে জড়িয়ে ধরে অনুষ্কা র চুম্বন, ভাইরাল হলো বিরুস্কার সেই ছবি (Credit : Instagram)