অবশেষে স্বস্তির খবর, অপরাজিতা আঢ্যর অনুগামীদের জন্য। এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

চারিদিকে করোনা সংক্রমনের পরিমাণ যেভাবে বাড়ছে, তাতে সত্যি সকলের পক্ষে খুব চিন্তার বিষয়, কিন্তু কোথাও না কোথাও একটুখানি স্বস্তিবোধ রয়েছে কারন সংক্রমনের সাথে সাথে সুস্থের সংখ্যা বেশ ভালো পরিমাণে বাড়ছে। মাঝে মাঝেই শোনা যাচ্ছে করোনা আক্রন্ত টলিউড, বলিউড এর বিভিন্ন অভিনেতা, অভিনেত্রীরা। (Tollywood Showbiz : Aparajita Adhya defeats corona and becomes well)

কিছুদিন আগেই ২৮ শে অক্টোবর খবর পাওয়া গিয়েছিল আমাদের সকলের প্রিয় অপরাজিতা আঢ্য তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। জানা গিয়েছে যে দুর্গাপূজার মধ্যেই করোনা আক্রান্ত হওয়ার দুঃসংবাদ পেয়েছিলেন অপরাজিতা । অভিনেত্রী সহ পরিবারের আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন।

করোনার রিপোর্ট পজিটিভ পাওয়ার পরেই তাদের হোম কোয়ারান্টিনে রাখার পরামর্শ দেওয়া হয়েছিল। জানা যায় যে পুজোর মধ্যে সপ্তমীর দিন তিনি শারদ শুভেচ্ছা অনুষ্ঠানে গান গেয়ে ছিলেন এবং তারপর থেকেই তাকে আর কোন প্রোগ্রামে দেখা যায় নি, সুতরাং স্বাভাবিকভাবেই তাদের অনুগামীদের মধ্যে প্রশ্ন উঠেছিল, তারপরেই সামনে এলো তার করোনা রিপোর্ট পজিটিভ হওয়ার খবর।

পরিবারের যারা সদস্য রয়েছে তাদের করোনা পরীক্ষা হবে ৪ঠা নভেম্বর। করোনা আক্রান্ত হয়ে লক্ষ্মীপূজো না করে ছাড়েনি, তিনি তার পরিবারসহ মানুষজনদের নিয়ে লক্ষ্মী পূজার অনুষ্ঠানটি করেছিলেন। (Aparajita Auddy, the wife of Director Atanu Hazra)

এক এক করে টলিউডে অভিনেতা-অভিনেত্রীরা করোনায় আক্রান্ত হচ্ছে প্রথমে কোয়েল মল্লিকের পরিবার ,পরে রাজ চক্রবর্তী এবং এখন সৌমিত্র চট্টোপাধ্যায়ের করোনা রিপোর্ট পজিটিভ আসে। মল্লিক পরিবার, রাজ চক্রবর্তী এখন সকলেই করোনা থেকে মুক্ত।

সকলের প্রিয় অপরাজিতা আঢ্য এখন করোনা মুক্ত। তার অনুগামীদের জন্য এটি একটি বিশেষ খুশির খবর। তার অনুগামীদের কামনায় আজ তিনি সুস্থ। তিনি একটি ভিডিও করে তাতে বলেছেন, ‘আমি এখন দুর্বল, এবং শরীর যদি দুর্বল থাকে তা ভীষণ কষ্টকর। সকলে সুস্থ থাকুন এবং সকলের জীবনের সমৃদ্ধি নেমে আসুক এই কামনা করি।’

aparajita adhya defeats corona and becomes well
অবশেষে স্বস্তির খবর, অপরাজিতা আঢ্যর অনুগামীদের জন্য। এখন তিনি সম্পূর্ণ সুস্থ। (Credit : Aparajita on Instagram)