Apni Ki Bolen Serial: মনের কথা নির্দ্বিধায় বলতে পারবেন স্টার জলসার ‘আপনি কি বলেন’ সিরিয়াল এ

প্রিয় বন্ধুরা, লোকলজ্জার ভয়ে আমরা আমাদের মনের কথা বলতেই পারি না কখনো। ফলে আমরা আমাদের মনের কথা চেপে রাখি। কিন্তু এবার এই সমস্যার সমাধান নিয়ে এলো স্টার জলসা কর্তৃপক্ষ। স্টার জলসায় শুরু হতে চলেছে ‘আপনি কি বলেন‘ নামে এক রিয়ালিটি শো। এখানে আপনার আমার মত সাধারন মানুষেরা নিজেদের মনের কথা নির্দ্বিধায় বলতে পারবেন। আর অন্যদের কাছে ছোট হওয়ার কোন ভয় নেই। (Apni Ki Bolen serial Star Jalsha – a reality show to express what your mind say)

এই সিরিয়ালের উপস্থাপনার দায়িত্বে রয়েছেন বিখ্যাত অভিনেতা দেবশংকর হালদার (Debshankar Haldar or Debsankar Haldar)। ইতিমধ্যে স্টার জলসার পর্দায় এই সিরিয়ালের টিজার দেখানো হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক গৃহবধূ লোকলজ্জার ভয় না করে সবাইকে জানিয়ে তিন নম্বর বিয়ে করতে চলেছেন। এবার এই ব্যাপারটা নিয়ে দর্শকেরা বিভিন্ন ধরনের মন্তব্য করতে থাকেন।

তারপর দেখা যাচ্ছে স্বামী-স্ত্রীর মধ্যে মদ খাওয়া নিয়ে কথা কাটাকাটি হচ্ছে। সেখানে হাজবেন্ড প্রত্যেকদিন মদ খেয়ে বাসায় ফেরে কিন্তু তার বউ মদ খেলেই দোষ! এই ব্যাপারটা নিয়ে দর্শকমহলে থেকে প্রশ্ন ওঠে যে বাবা-মা যদি প্রত্যেকদিন এরকম অশান্তি করে তাহলে ছেলেমেয়েরা কি শিখবে?

তো বন্ধুরা আপনারা ট্রেলার দেখে বুঝতেই পারছেন যে সমাজ পাল্টে দেওয়ার মত একটা সিরিয়াল আনতে চলেছে স্টার জলসা। আর এই সিরিয়ালটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন শুভঙ্কর চট্টোপাধ্যায় (Subhankar Chattopadhyay)। তার প্রোডাকশন হাউজ – শুভঙ্কর চট্টোপাধ্যায় প্রোডাকশনস থেকে আসতে চলেছে আপনি কি বলেন রিয়ালিটি শো।

এই প্রোডাকশন হাউজ শুধুমাত্র স্টার জলসা নয়, জি বাংলাকালার্স বাংলা সহ বাংলার প্রায় প্রত্যেকটি চ্যানেলে শো প্রযোজনা করেছে। অল্প কিছুদিন পূর্বেই তারা স্টার জলসায় প্রডিউস করেছে ডান্স ডান্স জুনিয়র সিজন 2 (Dance Dance Junior 2)। অপরদিকে তারা জি বাংলায় প্রডিউস করেছে মিরাক্কেল সিজন 10।

তবে এই শো ঠিক কবে থেকে শুরু হবে তা এখনও স্টার জলসা কতৃপক্ষের তরফ থেকে জানানো হয়নি। তবে আশা করা যাচ্ছে খুব শীঘ্রই শুরু হবে এই ইউনিক কনসেপ্টের সিরিয়ালটি। আপনারা এই সিরিয়ালটি দেখতে ঠিক কতটা আগ্রহী তা অবশ্যই কমেন্ট করে জানান।