SaReGaMaPa Winner 2021: পারলে পুরস্কার এখনই ফিরিয়ে দিতাম, অভিমানে মুখ খুললেন অর্কদীপ

এখন এক সপ্তাহ হয়নি শেষ হয়েছে জি বাংলার বিখ্যাত জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা। বহু বছর ধরে এই রিয়েলিটি শো আমাদের অনাবিল আনন্দ দিয়ে এসেছে। তবে আনন্দের পাশাপাশি মাঝে মাঝেই বিতর্ক যে নাড়া চাড়া দিয়ে উঠে তা স্বীকার করতেই হবে আমাদের। সম্প্রতি বিনোদন জগতের সব থেকে বিতর্কিত বিষয় হলো সারেগামাপা মঞ্চে কেন বিজয়ী হলেন অর্কদীপ মিশ্র। গোটা দুনিয়া এই নিয়ে আলোচনা করছে সম্প্রতি। এই রিয়েলিটি শো সম্পর্কে অনেকেই অনেক রকম মন্তব্য করছেন। (SaReGaMaPa Wiki Winner News: Arkadeep Mishra SaReGaMaPa winner 2021 is so sad)

অর্কদীপ মিশ্রর নাম যখন উঠে আসে বিজয়ী হিসেবে, তখন অনেকেই হতচকিত হয়ে যান। তাই বেশিরভাগ মানুষই স্বীকার করেছেন যে তারা ভেবেছিলেন, বিজয় হিসেবে নাম উঠে আসবে নীহারিকা অথবা অনুষ্কার। কিন্তু যেখানে অর্ঘ্যদীপ এর নাম উচ্চারণ হয়, সেখানে অনেকেই এটিকে পূর্ব কল্পিত বলে আখ্যা দিয়েছে। (Arkadeep Mishra Wiki, BIography)

এবার একে একে এই বিতরকের জন্য মুখ খুলছেন বহু তারকা থেকে শুরু করে সঙ্গীত বিশেষজ্ঞ সকলেই। ইতিমধ্যেই মুখ খুলেছেন ইমন, লোপামুদ্রা জয় সরকার সকলেই। এবারে অর্কদীপ সংবাদমাধ্যমে এসে জানালেন তার নিজের অভিজ্ঞতার কথা। তার কথায়, এইভাবে জয়ী হওয়া রীতিমতো তার স্বপ্নের অতীত ছিল। এই মঞ্চ তাকে যেমন রাতারাতি খ্যাতির শিরোনামে পৌঁছে দিয়েছে, তেমনি রাতারাতি অনেক কুখ্যাতি ও জুটেছে তার। (Arkadeep Mishra Girlfriend Name, Age)

একসময় ক্রিকেট খেলতে খুবই পছন্দ করতেন তিনি। ক্রিকেট খেলার পাশাপাশি দাবা খেলতে জানেন অর্ক। কিন্তু গানের জগতে ঢুকে পড়ার পর সেই ভাবে চর্চা করা হয় না তার। সম্প্রতি তিনি নতুন একটি ব্যান্ড তৈরি করেছেন যার নাম, দ্যা ফোক ডাইরি। ইতিমধ্যেই মুম্বাই আন্তর্জাতিক স্তরে রিয়ালিটি শো করেছেন তিনি। তাই তার কাছে এই মঞ্চ খুব একটা নতুন কিছু নয়।

রসায়ন নিয়ে স্নাতক করার পর তিনি লোকগীতি তে স্নাতকোত্তর করেন। সম্প্রতি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তার পুরস্কার নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন যে, লোকো গান গাইলে কিসের হওয়া যায় না? যদি পারতাম অবশ্যই পুরস্কার দিয়ে দিতাম।

arkadeep mishra saregamapa winner 2021 is so sad
SaReGaMaPa Winner 2021: পারলে পুরস্কার এখনই ফিরিয়ে দিতাম, অভিমানে মুখ খুললেন অর্কদীপ