কন্ঠে সাক্ষাৎ মা সরস্বতী ! মিষ্টি সুরে ‘ও রে পিয়া’ গান গাইলো শ্যামনগরের দীপান্বিতা

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের প্রত্যেকের জীবনের অনেকখানি অংশ জুড়ে রয়েছে। একদিকে আমরা ফেসবুক ইউটিউব এর মত মিডিয়াকে বিভিন্ন ধরনের আনন্দ বিনোদনের উৎস হিসেবে ব্যবহার করতে পারি। অপরদিকে, বিভিন্ন উঠতি নৃত্যশিল্পী, গায়ক-গায়িকারা খুব সহজেই তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরতে পারছে। আর ঠিক এরকম ভাবেই মধুর সুরে রাহাত ফাতেহ আলী খানের গাওয়া ‘ও রে পিয়া’ গান গেয়ে ভাইরাল হলো শ্যামনগরের মিষ্টি হাসির মেয়ে দীপান্বিতা মুখার্জি। (Shyamnagar Viral News : Artist Dipanwita Mukherjee from Shyamnagar, North 24 Parganas sings ‘O Re Piya’ and fans heart dance like a peacock)

দীপান্বিতার গান শুনে আপনার মনে হবে যেন, তার কণ্ঠস্বরে স্বয়ং মা স্বরস্বতীর বাস। আর এই গানটিতে দুর্দান্তভাবে গিটারে ঝংকার তুলেছে রাজদীপ মন্ডল ওরফে সজীব। মেয়েটির গানে আপনারা কোনরকম খুঁত খুঁজে পাবেন না। আর একটা ব্যাপার আপনাদেরকে আরও বেশি মুগ্ধ করবে। (O Re Piya song cover by Dipanwita ft. Rajdeep Mondal)

আর তা হলো মেয়েটির মিষ্টি হাসি। তার এই মধুর কন্ঠের গান এবং মিষ্টি হাসি আপনাদের কে পাগল করবেই। অপরদিকে, এই ভিডিওতে অসাধারণ ক্লাসিক নৃত্য করেছে ঐশ্বর্য মৈত্র। তার নাচের স্টেপ গুলো একদম পার্ফেক্ট ছিলো। আর এখানে একটা ব্যাপারে রাজদীপ কে কৃতিত্ব দিতেই হবে। (Mind Blowing Dance by Oishwarya Moitra)

আর তা হলো গিটার বাজানো ছাড়াও পুরো ব্যাপারটির ভিডিওগ্রাফি করেছে রাজদীপ। আর এই গানটির শুটিং করা হয়েছে নারকেল গাছ, পাতাবাহার সহ বিভিন্ন সবুজ গাছে ঘেরা একটি ছায়াঘন পার্কে। আর এই গাছ গাছালির রঙের সাথে ঐশ্বর্যার পোশাকের রঙ একদম মিশে গিয়েছে। আপনারা হঠাৎ করে দেখলে আলাদা করতে পারবেন না।

সবশেষে, সেলিম সোলায়মানের সুর দেওয়া এবং রাহাত ফাতে আলী খানের গাওয়া এই গানটিতে অভিনয় করেছিলেন মাধুরী দীক্ষিত। আর ইতিমধ্যে রাজদীপের টীমের ‘ও রে পিয়া’ গানটি সবার মধ্যে সাড়া ফেলে দিয়েছে। আমরা ৩৬৫ রিপোর্টার বাংলা ওয়েবসাইট এর পক্ষ থেকে সজীবীফাই টিমকে জানাই অসংখ্য অভিনন্দন। আমরা ভবিষ্যতে তাদের থেকে এরকম আরো ভালো ভালো কাজ দেখার জন্য উৎসুক হয়ে আছি। (We congratulate Sajibify team on behalf of 365 Reporter Bangla web portal. O Re Piya – Rahat Fateh Ali Khan ft. Madhuri Dixit)

artist dipanwita mukherjee from shyamnagar sings o re piya and fans heart dance like a peacock
কন্ঠে সাক্ষাৎ মা সরস্বতী ! মিষ্টি সুরে ওরে পিয়া গান গাইলো শ্যামনগরের দীপান্বিতা