খালি গলায় আশা ভোঁসলের তুমসে মিলকে এয়সা লাগা গানে ফ্যানদের মাতাল করলেন মোনালি ঠাকুর

আশা ভোঁসলের গান গেতে মাত করে দিলেন মোনালী। এত মিষ্টি দেখতে একটা মেয়ে আর তেমন ই মিষ্টি গলা। মেয়েটির যদিও একটা বিশাল মাপের বংশ পরিচয়ও আছে। তিনি প্রয়াত বিখ্যাত গায়ক শক্তি ঠাকুরের ছোট মেয়ে। (Bollywood Viral News : Artist Monali Thakur sings Asha Bhosle song Tumse Milke Aisa Laga without any instrument and it steals the heart of many fans)

মোনালি উত্তর কলকাতার সুন্দরী নামেও পরিচিত। যদিও এত বংশ পরিচয় থাকা সত্ত্বেও তার উত্থান হয় একটি রিয়েলিটি শো থেকেই। তার পর থেকে আর তাকে ঘুরঃ তাকাতে হয়নি।

তিনি একের পর এক গানের প্লেব্যাক করে চলেছেন।হিন্দী থেকে বাংলা সব রকম গানেই তার সাবলীলতা দেখা যায়। যেমন সুন্দর রবীন্দ্রসঙ্গীত গায় তেমন ই আধুনিক সঙ্গীত। এত ভালো এক্সপ্রেশন যে প্রান জুড়িয়ে যায়। এমনি তেও মোনালীর খুব ই তীক্ষ গলা।আর খুব ই নিখুঁত ভাবে গায়।

অল্প সময়ের মধ্যে ই নিজের জায়গাটা পাকা করে ফেলেছেন । যে কোন রিয়েলিটি শো র যাজ হিসাবেও তিনি এখন যান। টলিউড থেকে বলিউড পুরোটাই মেতে আছে মোনালীর গানে।

https://www.instagram.com/tv/CJqa5TMlFWV/?utm_source=ig_embed&utm_campaign=loading

তবে মোনালি সোশাল ভিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ থাকেন ।একজন এও বড় মাপের গায়িকা কিন্তু স্টার সুলভ আচরন দেখা যায় না। একদম আর পাঁচটা সাধারনের মতোই থাকতে ভালোবাসেন তিনি। তিনি বিন্দাস লাইফ লিড করতে ভালোবাসেন। কে তাকে নিয়ে কী আলোচনা করল তাতে তার কিছুই আসে যায় না।

এর ই মধ্যে তার এই খালি গলায় গাওয়া গান গেয়ে মাত করলেন ফ্যানেদের মন। খালি গলায় গাইলেন “তুমসে মিলকর অ্যায়সা লাগা তুমসে মিলকর।” একটি ফাঁকা ঘরের মধ্যে তিনি এই গানটি খালি গলায় গেয়েছেন। আর একদম সাধারন পোশাকে।অসাধারন লাগছে শুনতে।তার ওপর ঘরটি ফাঁকা হওয়ায় ইকো হচ্ছে।।একটা ভাইব্রেশন হচ্ছে যার ফলে এক অন্য মাত্রা দিয়েছে গান টি কে।

গান গাওয়া ছাড়াও অভিনয় ও করেছেন মোনালি।কৃষ্ঞকান্তের উইল সিনেমা তে তাকে অভিনয় করতে দেখা গেছে। এছাড়া ২০১৪ সালের নাগেশ কুন্ঙকুর পরিচালিত ছবি “লক্ষ্মী” সিনেমা তেও অভিনয় করতে দেখা গেছে।

Artist Monali Thakur sings Asha Bhosle song Tumse Milke Aisa Laga without any instrument and it steals the heart of many fans
খালি গলায় আশা ভোঁসলের তুমসে মিলকে এয়সা লাগা গানে ফ্যানদের মাতাল করলেন মোনালি ঠাকুর (Credit : @monalithakur03 on Instagram)