মেয়ের জুম ক্লাস চলাকালীন নগ্ন অবস্থায় দাঁড়িয়ে রইলেন মা, গোটা ঘটনায় হতভম্ব সকলেই

মহামারীর পর থেকে আমাদের জীবনটা একেবারেই বদলে গেছে। প্রতিনিয়ত আমরা নিজেদের নতুন করে আবিষ্কার করতে শিখেছি। আমরা পরিচিত হলাম work-from-home এর সঙ্গে। পরিচিত হলাম কিভাবে অনলাইন কে সঙ্গে করে নিয়ে এগোতে হয় জীবনে। শিখলাম পড়াশোনা করা যায় অনলাইনে। (News World : Ashley Foret Smith, a mom from Florida does this mistakenly in her daughters online Zoom class. She accidentaly apeears nude online in her daughters online class.)

গৃহবন্দি হয়ে থাকার ফলে ডিপ্রেশনের শিকার হতে হয়েছে বহু মানুষকে। কিন্তু তারইমধ্যে এই অনলাইন আমাদের অনেকটা মুক্তি দিয়েছে। এখনো পর্যন্ত পুরোপুরি স্কুল-কলেজ খোলেনি কোথাও। দিনের-পর-দিন বাড়িতেই থাকতে হচ্ছে ছাত্র-ছাত্রীদের। গোটা সময়টা বাড়িতে থাকার ফলে নানা রকম ঘটনা ঘটে যাচ্ছে মানুষের সঙ্গে।

অফিসের মিটিং করতে করতে অনেক সময় মা অথবা স্ত্রী ডেকে ফেলছে ভুলবশত। নারীদের জন্য এই ওয়ার্ক ফ্রম হোম আরো বেশী কঠিন। তাদের প্রতিনিয়ত বাড়ির কাজ এবং অফিসের কাজ দুটোই সামলাতে হচ্ছে। এই লকডাউনে জুম কলের মাধ্যমে স্কুল কলেজের ক্লাস নেওয়া হচ্ছে।

এ রকমই একটি জুম ক্লাসের মাধ্যমে ক্লাস করতে করতে ঘটে যায় একটি হাস্যকর ঘটনা। বাচ্চাটি তার মায়ের সঙ্গে থাকত ফ্লোরিডায়। সেখানে একদিন বাড়িতে বসে জুম ক্লাসের মাধ্যমে বায়োলজি ক্লাস করছিল সে। মন দিয়ে পড়াশোনা করছিল তাই অন্য দিকে খেয়াল করেনি সে। মেয়ের পড়াশোনার মধ্যেই তার পাশ দিয়ে বাথরুমে ঢুকে যায় তার মা।

কিছুক্ষণ পর বাথরুমে স্নান করার পর নগ্ন অবস্থায় বাইরে বেরিয়ে আসে তার মা। জুম কলে যারা এসেছিল তারা সকলেই অস্বস্তিতে পড়ে যায়। হঠাৎ করে এরকম নগ্ন অবস্থায় একজন মহিলাকে দেখেই সকলেই সেখানেই হাসতে শুরু করে দেয়। এই ঘটনা ঘটার পর ফ্লোরিডার ওই মহিলা, যার নাম অ্যাশলি স্মিথ, স্বাভাবিকভাবেই লজ্জায় পড়ে যায়। (meyer online zoon class e vul kore nogno vabe dhuke gelo maa)

কিছুদিন পরে ওই মহিলা ফেসবুক লাইভে এসে গোটা ঘটনাটি সকলকে ব্যাখ্যা করে দেন। খুব হালকাভাবে তিনি নিয়েছেন বিষয়টি। সকলকে সতর্ক করেন এই বলে যে, অনলাইনে সবসময় যা খুশি তাই হয়ে যেতে পারে। জুম ক্লাস চলাকালীন তাই বাবা-মা আর সাবধানতা অবলম্বন করতে হবে। ঘটনাটি গত বছর লকডাউন এর সময় ঘটেছিল। ঘটনাটিতে লজ্জ্বা না পেয়ে সকলের সামনে যেভাবে ঘটনাটির ব্যাখ্যা করলেন ওই মহিলা, তাতে করে ওই মহিলার প্রশংসা করেছেন সকলেই।

ashley foret smith a mom from florida does this mistakenly in her daughters zoom class
মেয়ের জুম ক্লাস চলাকালীন নগ্ন অবস্থায় দাঁড়িয়ে রইলেন মা, গোটা ঘটনায় হতভম্ব সকলেই