প্রেমিকের সাথে বচসায় আত্মহত্যা‌র চেষ্টা , আহতরা হাসপাতালে চিকিৎসাধীন

সম্প্রতি প্রেমিকের সঙ্গে বচসার জেরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেন এক মহিলা। ঘটনাস্থল দক্ষিণ চব্বিশ পরগনার আজাদগড়। বুধবার রাতে মহিলাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন প্রেমিক‌ও (Girlfriend Attempts suicide while arguing with boyfriend; injured admitted in hospital)।

স্থানীয় বাসিন্দাদের তরফে পুলিশ হেডকোয়ার্টার লালবাজারে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে উদ্ধার করে মহিলা এবং তার প্রেমিককে। তবে কী কারণে আত্মহত্যা করার চেষ্টা করেছেন মহিলা, সেই নিয়ে তদন্ত করছেন পুলিশ আধিকারিকরা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে মহিলার নাম অনিতা সরদার। তিনি ক্যানিংয়ের বাসিন্দা (Anita Sardar from Canning, South 24 Parganas, west Bengal tries to commit suicide)।

তিনি কলকাতায় কর্মরতা ছিলেন। লকডাউনের জন্য লোকাল ট্রেন পরিষেবা বন্ধ থাকায় তিনি দক্ষিণ চব্বিশ পরগনার আজাদগড়ে ঘর ভাড়া নিয়েছিলেন (Anita Sikdar works in Kolkata. She rents a home in Azadgarh, South Kolkata due to lockdown)। এরপর স্থানীয় যুবক নিতাই সরদারের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ওই মহিলা (She falls in love with a local guy Nitai Sardar)।

প্রেমিক-প্রেমিকার মধ্যে কথা কাটাকাটি (প্রতীকী ভিডিও)

নিতাই সরদারের নিয়মিত যাতায়াত ছিল অনিতা সরদারের বাড়িতে। বুধবার রাতে অনিতা সরদারের বাড়িতেই ছিলেন নিতাই সরদার। তখনই তাদের মধ্যে কথা-কাটাকাটির জেরে বিবাদ শুরু হয়। এর পরেই কেরোসিন তেল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন অনিতা সরদার। তাকে বাঁচাতে গিয়ে আগুনে দগ্ধ হন নিতাই সরদার‌ও।

এ ঘটনার পর স্থানীয় বাসিন্দারা খবর দেন লালবাজারের কন্ট্রোলরুমে । এরপর পুলিশ এসে অনিতা সরদারকে এনআরএস মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান (Local residents inform the Lalbazar control room, Kolkata. Then, Police admits ANita to NRS hospital )। অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিতাই সরদার‌কে। দুজনের‌ই পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে পুলিশের তরফে। অনিতা সরদার কি কারনে বাড়ি ছেড়ে ছিলেন বিষয়ে তদন্ত করছে পুলিশ আধিকারিকরা। ইতিমধ্যে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মহিলার অবস্থা অত্যন্ত সংকটজনক।