KGF 2 Movie: “আমি দর্শকদেরকে সারপ্রাইজ দিতে চলেছি,” – শ্রীনিধি শেট্টী

প্রথম পার্ট এর মতই কেজিএফ এর দ্বিতীয় পার্টি এ নায়িকা হিসেবে থাকবেন অভিনেত্রী শ্রীনিধি শেট্টী। মহামারীর কারণে প্রথম পর্বের চার বছর পর কেজিএফ চ্যাপটার টু রিলিজ হতে চলেছে। আর স্বাভাবিকভাবেই এই সিনেমার সঙ্গে অভিনেত্রীর অনেক ইমোশন জড়িয়ে রয়েছে। (Audience will see me as a surprise says KGF 2 actress Srinidhi Shetty Reena Desai)

এই সিনেমাতে অভিনেত্রী শ্রীনিধি, রিনা দেশাই চরিত্রে অভিনয় করছেন। আর প্রথম পর্বে তাকে সামান্য সময়ের জন্যই দেখা গিয়েছিলো। আর এই প্রসঙ্গে তাকে প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন যে এই পর্বে দর্শকেরা তাকে দেখে সারপ্রাইজড হয়ে যাবে।

এমনকি তাকে বলা হয় যে, সঞ্জয় দত্ত এবং রবীনা ট্যান্ডন এর সঙ্গে তাঁর বিশেষ দৃশ্য থাকবে কি থাকবে না? তবে অভিনেত্রী কিন্তু এই ব্যাপারে মুখ খুলতে নারাজ। তিনি বলেন যে, অধীরা এবং রমিকা সেন এর সঙ্গে আমার বিশেষ কিছু দৃশ্য থাকলে তা দেখার জন্য দর্শকদেরকে হলে যেতে হবে। আর এই সিক্রেট আমি ছয় বছর ধরে নিজের মধ্যেই রেখে দিয়েছি এবং আমাকে এটা 14 তারিখ অব্দি ধরে রাখতে হবে।

এমনকি এই গোপন কথাটি নাকি তিনি তার বাবাকেও এখন পর্যন্ত বলেননি। তবে তিনি একথা স্বীকার করলেন যে, তার উপস্থিতি এই সিনেমার প্রতিটি ঘটনাকে প্রভাবিত করবে। আর স্বাভাবিকভাবেই দর্শকদের সাথে ইমোশনালি কানেক্ট করবে।

audience will see me as a surprise says kgf 2 actress srinidhi shetty
KGF 2 Movie: “আমি দর্শকদেরকে সারপ্রাইজ দিতে চলেছি,” – শ্রীনিধি শেট্টী