জিমের টু পিস পোশাকে নাচ করে ভাইরাল হলেন সারা

বলিউডের এক নতুন মুখ হল সারা আলি খান। সুশান্ত সিং রাজপুত এর সঙ্গে কেদারনাথ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক করেন। আর এরপর এক এক করে সিম্বা এবং লাভ আজকাল পার্ট টু সিনেমাতে অভিনয় করেন। আর তিনি মাঝেমাঝেই খবরের শিরোনামে উঠে আসছেন। (Bollywood Xossip : Audiences thrilled to see the dance of Sara Ali Khan in gym dress)

আর সম্প্রতি তিনি বরুণ ধাওয়ান এর সঙ্গে কুলি নাম্বার ওয়ান পার্ট 2 এবং অক্ষয়ের সঙ্গে আতরঙ্গি রে সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। আর এর মাঝেই তার জিম করা অবস্থার একটি ভিডিও ইনস্টাগ্রামে পাবলিশ করলেন। সেখানে তাকে কুলি নাম্বার ওয়ান সিনেমার একটি গানে নাচ করতে দেখতে পেল নেট জনতা। (Sara Ali Khan acts with Varun Dhawan in Coolie No 2 and with Akshay Kumar in Atrangi Re )

ভিডিওটিতে দেখা গেল শুরুতে কুলি নাম্বার ওয়ান সিনেমার একটি গানের জিমের ইন্সট্রাকটার হবেন হয়তো তিনি নাচ করছেন। আর তখন ও হলুদ রঙের সর্টস এবং হলুদ কাল বর্ডারের প্যান্ট পড়ে জিম করছিলেন সারা। এরপর সারা আলি উঠে আসেন এবং ওই ছেলেটির হাত ধরে নাচ করতে শুরু করে দেন।

https://www.instagram.com/p/CIvFoFgpffn/

আর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ভিডিও। তার বন্ধু-বান্ধব অনুরাগীরা প্রশংসাসূচক বাক্য দিয়ে কমেন্ট বক্স ভর্তি করে ফেলেন। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা লিখলেন,”বলিউড ডান্সিং ইন দ্য জিম।”

Sara Ali with Varun Dhawan in an intimate way
বরুণ ধাওয়ান এর সঙ্গে ঘনিষ্ঠভাবে সারা আলি (Credit : Instagram)

ইতিমধ্যে সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর মাদক মামলায় সারা আলি খান কে তলব করেছিল এনসিবি। এর পরিপ্রেক্ষিতে অনেকে গুজব রটেছিল যে সারা আলি খান এবং সাইফ আলী খানের মধ্যে সম্পর্ক খারাপ হয়ে গিয়েছে। তবে পরবর্তীকালে এই ব্যাপারটা খোলসা করে বলেন সইফ। তিনি বলেন যে অন্যান্য সন্তানদের মত মেয়ের বিপদেও তিনি সর্বদা মেয়ের পাশে থাকবেন