সুখবর! বাহামণি রনিতা দাস এর মেয়ে রোজি জন্ম দিল পাঁচ সন্তানের

বাহামনি চরিত্রে অসাধারণ অভিনয় করে কিছু বছর আগে খবরে শিরোনামে থাকতেন রনিতা দাস। তার সেই অভিনয় দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন সকলে। খুব কম বয়সে তিনি পা রেখেছিলেন টলীপাড়া থেকে। দুটি ধারাবাহিক ইষ্টিকুটুম এবং ধন্যি মেয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। কিন্তু হঠাৎ করেই তার পর সিরিয়াল থেকে সরে গিয়েছিলেন তিনি। (Bangla Serial News: Bahamoni Ronita Das becomes grandmother as her daughter Rosy gives birth of 5 children)

ইষ্টিকুটুম ধারাবাহিকটি করার সময় মাঝপথে তিনি চলে যান শুধুমাত্র তার শারীরিক অসুস্থতার জন্য। তবে নিন্দুকরা বলেছেন যে, খুব কম সময়ের মধ্যে বিপুল জনপ্রিয়তা পাবার জন্য রনিতা খুব উদ্ধত হয়ে গিয়েছিলেন। চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে সেই নিয়ে মতবিরোধ শুরু হয়ে যায় তার। তবে সেই সব এখন অতীত।

আরে একবার প্রকাশ্যে দেখতে পাওয়া যাচ্ছে রনিতাকে। আরে একবার বড় পর্দায় দেখতে পাওয়া যাবে ইষ্টিকুটুম খ্যাত রনিতাকে। আরো একবার পর্দায় মুখ দেখাবেন তিনি। কাঞ্চনজঙ্ঘা ছবিতে নামিদামি অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে দেখতে পাওয়া যাবে এই অভিনেত্রীকে।

এরই মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি পোস্ট করে খবরে শিরোনামে উঠে এলেন এই অভিনেত্রী। তিনি নাকি দিদা হয়েছেন। এটা শুনে ঘাবড়ানোর একেবারেই কিছু নেই। আসলে নায়িকার পোষা কুকুর রোজি সম্প্রতি মা হয়েছে। সে যে রনিতার কাজের মেয়ের মতোই তা বলাই বাহুল্য। তাকে মেয়ের মতোই ভালোবাসে অভিনেত্রী।

সম্প্রতি পাঁচ সন্তানের জন্ম দিয়েছে রোজি। এই ছবি পোস্ট করে রনিতা জানান যে, তার মেয়ে নাকি একজনকে পছন্দ করে ফেলেছে যার নাম রায়হান।
মেয়ের আইবুড়োভাত থেকে শুরু করে বিয়ে, সাধ সব কিছুর ছবি পোস্ট করেন তিনি সোশ্যাল মিডিয়াতে। এবার পাঁচটি কন্যার ছবি পোস্ট করতে দেখা গেল তাকে। ক্যাপশন লিখেছেন, এক গর্বিত দিদার কিছু মুহূর্ত।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি তৃণমূলে যোগদান করেছেন এই অভিনেত্রী। তৃণমূলের হয়ে প্রচারে বের হতে দেখা যায় তাকে।

bahamoni ronita das becomes grandmother as her daughter rosy gives birth of 5 children
সুখবর! বাহামণি রনিতা দাস এর মেয়ে রোজি জন্ম দিল পাঁচ সন্তানের