বালিকা বধূর সেই ছোট্ট বধূ আজ অনেক বড় হয়ে গেছে। উষ্ণতা ছড়াচ্ছে নেট দুনিয়াতে

বালিকা বধূর সেই ছোট্ট বধূ আনন্দী আজ বড় হয়ে গেছে। নেট দুনিয়াতে তার সৌন্দর্যের দ্বারা উষ্ণতা ছড়াচ্ছে। আনন্দের আসল নাম অভিকা গোর। বালিকা বধূর সেই ছোট্ট বধুর অভিনয় দর্শকদের মন কেড়ে নিয়েছিল। তার সোজা সরল কথাবার্তা, তার মনভোলানো রূপ,সবকিছু দর্শকের মন কেড়ে নিয়েছিল। (Entertainment Xossip : Balika Vadhu kid actress Avika Gor Anandi is so grown up now. Hot and Sexy Avika Gor in bikini photo)

সেই ছোট্ট আনন্দী এখন আর ছোট নেই অনেক বড় হয়ে গেছে এবং বড় হওয়ার সাথে সাথে হাজারো পুরুষের মন কেড়ে নিয়েছে। এখন ওজন কমানোর সাথে সাথে, তার রূপে এসেছে মেকআপের ছোঁয়া এবং যার জন্য সে একদমই বদলে গেছে।

ওজন কমিয়ে হট পোশাক পরে নেট দুনিয়ায় উষ্ণতা বাড়িয়ে তুলেছে সে। ইনস্টাগ্রামে সে বিকিনি পড়ে ছবি শেয়ার করেছে যা নেট দুনিয়ায় আগুন লাগিয়ে দিয়েছে। পাহাড়ি একটি জায়গাতে সবুজে ভরা সুইমিং পুলের কাছে রয়েছে তিনি।

https://www.instagram.com/p/CJu6cq_A2KS/

ছোট্ট অভিনেত্রী হিসাবে তিনি প্রথম টেলিভিশন জগতে আসে এই সময় পেরিয়ে যাওয়ার সাথে সাথেই কিভাবে ওই ছোট্ট অভিনেত্রী আজ বড় হয়ে গেল সেটা বোঝাই গেল না। ওজন কমানো নিয়ে তার বেশ একটা চ্যালেঞ্জ ছিল কারণ ওজন বৃদ্ধি পাওয়ার জানে তার শরীরে কিছু সমস্যা তৈরি হয়ে ছিল।

প্রায় ১৩ কেজি ওজন সে কমিয়েছে যা তাকে প্রতি মুহূর্তে আনন্দ দেয় বলেই জানিয়েছে। আপাতত তার এই সেক্সি ফিগারে বিকিনি যা দেখে সকলেই একেবারে স্তম্ভিত।

Balika Vadhu kid actress Avika Gor ANandi is so grown up now
বালিকা বধূর সেই ছোট্ট বধূ আজ অনেক বড় হয়ে গেছে। উষ্ণতা ছড়াচ্ছে নেট দুনিয়াতে (Internet photo)