অন্ধকারে সিবিচে কি করছেন শ্রাবন্তী? ভাইরাল ভিডিও – Srabanti Chatterjee on Sea Beach Video

তৃতীয় বিয়ে নিয়ে যতটা গুঞ্জন ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে, এতটা গুঞ্জন হয়ত তার প্রথম দুটি বিবাহ নিয়ে হয়নি। খবরের শিরোনামে শুধুমাত্র শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার স্বামীর নাম।সম্পর্ক ভাঙ্গা-গড়ার মধ্যেই দিব্যি কেটে যাচ্ছে শ্রাবন্তীর জীবন। (Tollywood Xossip : Bangla actress Srabanti Chatterjee is on sea beach video)

এতকিছুর মধ্যেও শ্রাবন্তীর হাসি কিন্তু একদম অনাবিল। এর মধ্যেই শোনা গেল দিঘাতে ঘুরতে গেছেন অভিনেত্রী।তবে কার সাথে দিঘাতে ঘুরতে গেছেন তা জানার জন্য উৎসুক হয়ে রয়েছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়াতে খবরটি ছড়িয়ে পড়ার পরেই জল্পনা-কল্পনা হয় তুঙ্গে। অনেকেই ধারণা করে যে, তাহলে হয়তো নতুনভাবে প্রেমে পড়েছেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CEb7yoVhRNM/

তবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার পর জানতে পারা যায় যে, একটি শুটিংয়ের জন্য দিঘাতে ঘুরতে গেছেন অভিনেত্রী। এটি অনুষ্ঠানের জন্য আপাতত তিনি রয়েছেন সেখানে। অনুষ্ঠানের মাঝে মাঝে আনন্দ করতে দেখা গেল তাকে। দিঘাতে গিয়ে যে ভীষণ খুশি হয়েছেন অভিনেত্রী তার হাসি মুখ দেখলেই বোঝা যায়।

পারিবারিক ঝামেলা থেকে দূরে সরে যাবার জন্য তিনি বেছে নিয়েছেন দীঘা কে। ভিডিওতে দেখা যাচ্ছে কালো রঙের একটি শিমারি পোশাক পরে রয়েছেন তিনি। রাতের অন্ধকারে সিবিচে সকলের সঙ্গে মজা করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই সেইসমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।