নাটকে রেকর্ড করলেন বাংলাদেশি মিষ্টি অভিনেত্রী মেহজাবিন – Mehazabien Bangladeshi Natok Records

Mehazabien Bangladeshi Natok Records : বাংলাদেশের কাছে আরও একটি গর্বের খবর নিয়ে এলো সম্প্রতি এই বছর। এর আগেও নাটকের দুনিয়া থেকে একাধিক পুরস্কার বাংলাদেশের মুকুটে যোগ হয়েছিল। এবার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর হাত ধরে আরো একটি রেকর্ড যোগ হলো বাংলাদেশের নাটকের জগতে। জনপ্রিয়তা এবং ব্যস্ততার শীর্ষে যদি বলা হয় তাহলে একটি মাত্র নাম রয়েছে, সেটা হলো অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর। (Bangladeshi Natok News : Bangladeshi actress Mehazabien Chowdhury sets a record on Bangla TV Drama)

প্রায় প্রত্যেক অভিনেতার বিপরীতে নিয়মিত কাজ করে চলেছেন তিনি। তার অসাধারন অভিনয় সহজেই মন জয় করে নেয় সকলের। নাটক মানেই দর্শকদের কাছে নিত্যনতুন চমক। নাটক মানেই সকলের কাছে সমাজের বাস্তব দিক তুলে ধরা। সম্প্রতি নানা চরিত্রে অভিনয় করে মেহজাবিন চৌধুরী নিজেকে বহুবার বিশ্লেষণ করেছেন।

https://www.instagram.com/p/CH-Hf8VlHhf/

শুধু গ্ল্যামার জগতে তার সীমাবদ্ধতা নেই। ইউটিউব এর দর্শকদের সংখ্যার দৌড়েও তিনি এগিয়ে আছেন অনেকটাই। সম্প্রতি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিনের নাটক ইউটিউবে কোটি দর্শকের সংখ্যা অতিক্রম করে গেছে। তিনি সম্ভবত বাংলাদেশের প্রথম অভিনেত্রী,যার কোন নাটক দর্শক সংখ্যা থেকে একটি রেকর্ড গড়ে তুলল।

মিজানুর রহমান আরিয়ানের “বড় ছেলে” নাটকের মধ্য দিয়ে এই রেকর্ড গড়ে তুলতে পারা সম্ভব হল। ২০১৭ সালে এই নাটকটি ইউটিউবে প্রকাশিত হয়েছিল। অভিনেত্রীর ঝুলিতে রয়েছে একের পর এক রেকর্ড। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে তার অভিনীত নাটক ভাইরাল গার্ল। (Viral GIrl – Bangladeshi Natok starring Mehazabien CHowdhury and Manoj Pramanik)

তার অভিনীত নাটক দেখতে এতটাই পছন্দ করেন দর্শকেরা, নিমেষে একদিনের মধ্যে দর্শকের সংখ্যা ছাড়িয়ে যায় ১০ লক্ষ। এই নাটকটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। সে নো টু অনলাইন হ্যারাসমেন্ট, স্লোগান নিয়ে তৈরি হয়েছিল এই নাটকটি। গল্পের প্রেক্ষাপট সিরিয়াস হলেও দ্রুত সকলের মধ্যে ছড়িয়ে যায় নাটকটি।

অভিনেত্রী তার নাটকের এত জনপ্রিয়তা দেখে কৃতজ্ঞতা জানিয়েছেন দর্শকদের। এই নাটকে মেহজাবিন মনোজ প্রামাণিকের সঙ্গে অভিনয় করেছেন। (Natok kore Record korlen misti Mehazabien)