“নুসরত আমার কাছেই আছে,” বাংলাদেশী হিরো আলমের কথায় কপালে চোখ উঠলো জনতার

আপনারা যারা টাইটেলটি ইতিমধ্যে বলে ফেলেছেন তারাও নিশ্চয়ই চমকে উঠেছেন। চলুন আপনাদেরকে জানিয়ে দেই প্রকৃত ব্যাপারটা কি? আসলে এই মুহূর্তে নুসরত জাহান খবরের শিরোনামে রয়েছেন। তার স্বামী নিখিলের সাথে দাম্পত্য কলহের মতো গুজব, তারপর তিনি নাকি খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন সেটা নিয়েও শোরগোল পড়ে গিয়েছে। এমনকি অনেকে ধারণা করছেন যে তার পেটের সন্তান হতে পারে যশ দাশগুপ্তের। এই পরিস্থিতিতে বাংলাদেশী কৌতুক অভিনেতা এবং ইউটিউবার হিরো আলমের কথা শুনে আপনার নিশ্চয়ই আরও চিন্তায় পড়ে গিয়েছেন। কিন্তু ব্যাপারটা মোটেই তা নয়। (Bangladeshi Hero Alom says that Nusrat is with him)

আসলে হিরো আলম যে নুসরতের কথা বলছেন তিনি সম্পূর্ণ আলাদা মহিলা। প্রকৃতপক্ষে হিরো আলমের বউয়ের নামও নুসরত। আর কয়েকদিন পূর্বে হিরো আলম এবং তার বউ নুসরতের দাম্পত্য কলহের খবর সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। মূলত অনেকগুলো ইউটিউব চ্যানেল থেকে দাবি করা হয় যে হিরো আলমের বউ চিকন আলীর সাথে পালিয়ে গিয়েছেন।

আর এই খবর হিরো আলমের কানে পৌঁছায়। তার এবং তার বউয়ের সম্পর্কে এই ভুয়া খবর দেখে তিনি আর থাকতে পারেননি। তিনি এই ব্যাপারে তার ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন। চলুন জেনে নিন তিনি ঠিকই লিখেছেন।

হিরো আলমের কথায়,”কিছু ভুয়া পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে দেয়ে কোন কাজ নেই, বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলীর সাথে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার। করছি। তাই অনেকের সহ্য হচ্ছে না আজেবাজে নিউজ করছে ইউটিউব পেজ এ ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য। আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে। ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়।”

https://www.facebook.com/121300338307531/posts/1248017548969132/

এ প্রসঙ্গে একটা কথা ভালো যে অল্প কিছুদিন পূর্বে ফেসবুক অথরিটি হিরো আলমের পেজ ভেরিফাইড করে দেয়। আর এই কথাটি তিনি ভক্তদের কে জানিয়ে দেন। তিনি বলেন,”সবাইকে শুভ সকাল। আজকের সকালটা খুব ভালো। আমার পেজটা ভেরিফাইড হয়েছে শুধু আপনাদের ভালোবাসার কারণে।” অর্থাৎ ভক্তরা খুব সহজেই নকল হিরো আলমের ভিড়ে আসল হিরো আলমকে ঠিকই চিনতে পারবেন। দীর্ঘদিন ধরেই তিনি কৌতুক অভিনয় করে সকলের মন জয় করে আসছেন।