সুন্দরীর নাচের তালে তালে মাতলো নেট দুনিয়ার বাসিন্দারা

দিনের পর দিন যেভাবে করণা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে, তাতে করে আমাদের স্বাভাবিক জীবনযাপন ব্যাহত হচ্ছে ভীষণ ভাবে। করণার প্রকোপ আমাদের শারীরিক এবং মানসিকভাবে ভীষণভাবে অসুস্থ করে দিয়েছে। তবে এর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি এবং ভিডিও দেখলে আমাদের মন কিছুটা হলেও ভালো হয়ে যায়। যখন আমরা দেখি কোনো শিশুর নাচ অথবা গান, বা কোন বন্যপ্রাণীর মজার ভিডিও তখন কিছুটা হলেও আমরা আমাদের মাথা থেকে এই মহামারী কে সরিয়ে দিতে পারি। (Viral Video: Beautiful girl dances on Tere Sath Mein Lukachuppi Khelunga by Tony Kakkar, Neha)

সম্প্রতি এমনই একজন যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। নাচের ভিডিও দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন দর্শকেরা। ভিডিওতে দেখা যাচ্ছে বলিউডের গানের সাথে সাথে নাচ করছেন একজন যুবতী। খুব সম্ভবত বাড়ির সামনের কোন মাঠে নাচ করতে দেখা গেল তাকে।

https://www.facebook.com/watch/?v=3517614145009578

কিছুদিন আগেই টনি কাক্কার এর গাওয়া প্যারাসুট অ্যালবামের তেরে সাথ মে লুকা চুপি খেলুঙ্গা, গানটি ভীষণভাবে জনপ্রিয় হয়েছিল। এই গানের তালে তালে নাচ করতে দেখা গেল যুবতীকে। খোলা মাঠের মধ্যে কালো শর্ট টপ এবং কালো প্যান্ট পড়ে তিনি পারফর্ম করছেন। তার নাচের ধরন দেখে বোঝা যাচ্ছে যে, তিনি প্রশিক্ষণ প্রাপ্ত একজন শিল্পী।

ভিডিওতে মিশ্র প্রতিক্রিয়া দেখতে পাওয়া গেছে নিজের তরফ থেকে। তবে ইতিবাচক-নেতিবাচক কমেন্ট পেরিয়েও এই ভিডিওটি ভীষণভাবে ভাইরাল হয়েছে সকলের মধ্যে।

beautiful girl dances on tere sath mein lukachuppi khelunga
সুন্দরীর নাচের তালে তালে মাতলো নেট দুনিয়ার বাসিন্দারা